Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২

বনগাঁ কলেজে এবং শ্রমিক ইউনিয়নে বুষ্টার ডোজ

 ‌

Booster-dose

সমকালীন প্রতিবেদন : ‌জেলা প্রশাসন এবং বনগাঁ পুরসভার যৌথ উদ্যোগে বুষ্টার ডোজ দেওয়ার ব্যবস্থা হল বনগাঁ দীনবন্ধু মহাবিদ্যালয়ে। চারদিন ধরে চলছে এই টিকাকরণের কাজ। শুক্রবার শেষ হচ্ছে এই কর্মসূচি। এমনই জানালেন কলেজের অধ্যক্ষ বিশ্বজিৎ ঘোষ।

এর আগে কলেজের শিক্ষক, শিক্ষাকা, শিক্ষাকর্মীদের পাশাপাশি সমস্ত ছাত্রছাত্রীদের করোনার প্রথম এবং দ্বিতীয় ডোজের টিকা দেওয়ার ব্যবস্থা করা হয়। এরপর কেন্দ্র সরকার সাধারণ মানুষকে বিনামূল্যে বুষ্টার ডোজ দেওয়ার কথা ঘোষনার করার পর এব্যাপারে উদ্যোগী হয় জেলা প্রশাসন।


জেলা প্রশাসন, মহকুমা প্রশাসনের পাশাপাশি বনগাঁ পুরসভার পক্ষ থেকে এরপর কলেজ কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হয়। আর তারপর কলেজে ৩ হাজার জনের জন্য বুষ্টার ডোজের ব্যবস্থা করা হয়। যদিও অধ্যক্ষ জানিয়েছেন, এইমুহূর্তে কলেজে পরীক্ষা চলার কারণে ১২০০ জনের বেশি ডোজ নেওয়া সম্ভব হবে না।


এদিকে, বনগাঁ জেলা আইএনটিটিইউসির উদ্যোগে এবং বনগাঁ পুরসভার ব্যবস্থাপনায় বনগাঁয় আইএনটিটিইউসির কার্যালয়েও শ্রমিক এবং ক্ষুদ্র ব্যবসায়ীদের জন্য বুষ্টার ডোজের ব্যবস্থা করা হয়েছে। সংগঠনের জেলা সভাপতি নারায়ন ঘোষ জানিয়েছেন, ৪ দিনে মোট ৩ হাজার জনকে বুষ্টার ডোজ দেওয়ার লক্ষ্য নেওয়া হয়েছে।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন