Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ৩০ জুলাই, ২০২২

বিধায়কের উদ্যোগে অশোকনগরে নিকাশি ব্যবস্থার সংস্কার

 

At-the-initiative-of-the-MLA

সমকালীন প্রতিবেদন : ‌ফি বছর জলযন্ত্রণা‌ থেকে উত্তর ২৪ পরগনার অশোকনগরের মানুষকে মুক্তি দিতে উদ্যোগ নিলেন এলাকার বিধায়ক নারায়ণ গোস্বামী। বর্ষার আগেই এলাকার গুরুত্বপূর্ণ নিকাশি নালা সংস্কারের জন্য ৪৪ লক্ষ টাকা অনুমোদন করেছে রাজ্য সরকার। শনিবার সেই কাজ পরিদর্শন করলেন বিধায়ক এবং পুরপ্রধান।

অশোকনগর পুরসভা এলাকার কয়েকটি ওয়ার্ডের এই সমস্যা বহুদিনের। দীর্ঘদিন ধরে এলাকার নিকাশি ব্যবস্থার সংস্কার না হওয়ায় বর্ষার সময় অতিরিক্ত জল বেরিয়ে যেতে পারে না। ফলে সেই জল লোকালয়ে ঢুকে গিয়ে জলমগ্ন করে এলাকার বাসিন্দাদের। দীর্ঘদিন ধরে সেইসব মানুষদের জলমগ্ন হয়ে থাকতে হয়।

বিধায়ক হিসেবে ভোটে দাঁড়ানোর সময় এলাকার মানুষকে নারায়ণ গোস্বামী কথা দিয়েছিলেন, তিনি জয়ী হলে, এই সমস্যার সমাধান করার চেষ্টা করবেন। এবারে কথা রাখার পালা। তাঁর আবেদনে সাড়া দিয়ে রাজ্য সরকার ৪৪ লক্ষ টাকা অনুমোদন করেছে বলে জানালেন বিধায়ক নারায়ণ গোস্বামী।


শনিবার অশোকনগর পুরসভার প্রধান প্রবোধ সরকারকে সঙ্গে নিয়ে প্রস্তাবিত নালা সংস্কারের কাজ ঘুড়ে দেখেন বিধায়ক নারায়ণ গোস্বামী। এই সংস্কারের কাজ শেষ হয়ে গেলে অশোকনগরের মানুষ দীর্ঘদিনের জলযন্ত্রণা থেকে মুক্তি পাবেন বলে আশাপ্রকাশ করেছেন বিধায়ক।







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন