Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ১ জুন, ২০২২

টিভি চ্যানেলের জনপ্রিয় শোতে সুযোগ পাইয়ে দেওয়ার নামে প্রতারণা

 

Cheating-in-the-name-of-opportunity-on-TV-channels

শম্পা গুপ্ত : ‌সর্বভারতীয় একটি টিভি চ্যানেলের জনপ্রিয় টিভি শোতে সুযোগ পাইয়ে দেওয়ার নাম করে এক মহিলার সঙ্গে প্রতারণার অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করল পুলিশ। ধৃতদের নাম শুভম কুমার এবং সুমন্ত কুমার। তাদের বাড়ি বিহার এবং ঝাড়খন্ডে।

পুলিশ সুত্রে জানা গেছে, পুরুলিয়ার মানবাজারের চাল্লার এলাকার বাসিন্দা সুচিত্রা হালদার নামে এক মহিলা পুরুলিয়া সাইবার থানায় অভিযোগ জানান যে, জনপ্রিয় টিভি শো 'কৌন বনেগা ক্রোড়পতি'তে সুযোগ করে দেওয়ার নাম করে তার সঙ্গে প্রতারণা করা হয়েছে। 

সেই অভিযোগের ভিত্তিতে পুরুলিয়া সাইবার থানার পুলিশ উত্তর ২৪ পরগনার ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের অর্ন্তগত বেলঘরিয়া এলাকা থেকে শুভম এবং সুমন্ত নামের ওই দুই অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করে। শুভমের বাড়ি বিহারের পাটনায়। আর সুমন্তর বাড়ি ঝাড়খণ্ডের ধানবাদ জেলার কাতরাসে। 

অভিযোগ, কে কৌন বনেগা ক্রোড়পতি টিভি শোয়ে সুযোগ করে দেওয়ার নাম করে এই দুই যুবক বিভিন্ন সময় ওই মহিলার কাছ থেকে টাকা নেয়। সব মিলিয়ে মোট দু লক্ষ ৫৯ হাজার টাকা প্রতারণা করা হয়েছে বলে ওই মহিলার অভিযোগ। ধৃতদের জেরা করে তাদের সঙ্গে আর কারা কারা এই চক্রে যুক্ত আছে, তা জানার চেষ্টা করছে পুলিশ।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন