Breaking

Post Top Ad

Your Ad Spot

Thursday, 6 January 2022

লাঠির আঘাতে স্বামীর হাতে খুন স্ত্রী

 

Wife-murdered-by-husband

শম্পা গুপ্ত : ‌নিজের ‌স্ত্রীকে পিটিয়ে খুন করার অভিযোগে গ্রেপ্তার করা হল স্বামীকে। মৃত বধূর নাম সীমা মাণ্ডি ওরফে রাসমনি মুর্ম্মু (২৭)। ধৃতের নাম বাহালাল মাণ্ডি। বৃহস্পতিবার অভিযুক্তকে রঘুনাথপুর আদালতে তোলা হয়। পুরুলিয়া জেলার নিতুড়িয়া থানার শিউলিবাড়ি গ্রামের এই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। 


পুলিস এবং পরিবার সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেলে স্বামী–স্ত্রী বাহালাল এবং সীমা দুজনেই মদ্যপান করে নিজেদের মধ্যে গোলমাল বাঁধায়। নেশার ঘোরে লাঠি দিয়ে নিজের স্ত্রীকে বেধড়ক মারধোর করতেই জ্ঞান হারান সীমা। রাতে সীমার মৃত্যু হয়। যদিও বিষয়টি কেউ টের পান নি। বাহালালের বাড়ি থেকে সীমার বাপের বাড়ি তালগড়াতে খবর দেওয়া হয় যে, সীমা অসুস্থ। বাপের বাড়ির লোকেরা মেয়ের শ্বশুরবাড়ি শিউলিবাড়ীতে এসে দেখতে পান, তাদের মেয়ে মারা গেছেন। 


বুধবার মৃত বধূর দাদা, কাশীপুর থানার তালগড়া গ্রামের বাসিন্দা গনেশ মুর্ম্মু নিতুরিয়া থানায় বাহালালের বিরুদ্ধে তাঁর বোনকে হত্যা করার অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে নিতুরিয়া থানার পুলিশ মৃতার স্বামী বাহালাল মাণ্ডিকে বুধবার রাতে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে। বাহালাল স্বীকার করে, বাচ্চাদের খাবার তৈরি করা নিয়ে নিজেদের মধ্যে ঝামেলা হয়। তাই রাগের মাথায় সে লাঠি দিয়ে তার স্ত্রীকে মেরে ফেলেছে। 




No comments:

Post a Comment