Breaking

Post Top Ad

Your Ad Spot

Thursday, 6 January 2022

কলেজে ভর্তির নামে প্রতারনার শিকার পড়ুয়ারা

 ‌

Students-are-victims-of-fraud

সৌদীপ ভট্টাচার্য : ‌সরকারি কলেজে ভর্তি করিয়ে দেওয়ার নাম করে ছাত্রছাত্রীদের সঙ্গে প্রতারনার অভিযোগ উঠলো। উত্তর ২৪ পরগনার বারাসতের ঘটনা। বুধবার রাতে এব্যাপারে বারাসত থানায় অভিযোগ দায়ের করা হয়। প্রতারিত পড়ুয়ারা, আতঙ্কিত, এবছর তাঁরা পরীক্ষায় বসতে পারবেন কি না। কলেজ কর্তৃপক্ষ অবশ্য এব্যাপারে তাঁদের কোনও আশ্বাস দেয় নি।


বৃহস্পতিবার এব্যাপারে সামনে গোটা ঘটনার কথা জানান প্রতারিত ছাত্রছাত্রীরা। তাঁরা জানান, কলেজে এসে ইউনিয়নকে তাঁদের কাগজপত্র দেখানোর পর তাঁরা জানতে পারেন যে, ওই কাগজগুলি সব জাল। আর তখনই তাঁরা জানতে পারেন যে, তাঁরা প্রতারিত হয়েছেন। এইভাবে মোট ৫ জন পড়ুয়া প্রতারিত হয়েছেন বলে জানা গেছে। তারপরই কলেজ কর্তৃপক্ষের পরামর্শে বুধবার রাতে বারাসত থানায় সন্দিপ সরকার নামে এক যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। 


অভিযোগ, ওই যুবক এই পড়ুয়াদের কারোর কাছ থেকে ১১ হাজার ৩০০, আবার কারোর কাছ থেকে ৬ হাজার টাকা নিয়েছে। তাদের রেজিষ্ট্রেশনের নাম করে যে নথি দেয়, তাও ভুয়ো বলে পরে তাঁরা জানতে পারেন। ঘটনার কথা জানাজানি হতেই অভিযুক্ত সন্দীপ সরকার তার ফোনের সুইচ অফ করে রেখেছে। বারাসতের বাসিন্দা সন্দীপ সরকার বর্তমানে বাড়িতেও থাকছে না। পরিবারের লোকেরা এই বিষয়ে কিছু জানেন না বলে জানিয়েছেন। 



No comments:

Post a Comment