Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ২৮ জানুয়ারী, ২০২২

পিকনিক রাজনীতি চালিয়ে যাবেন শান্তনু ঠাকুর

 ‌

Shantanu-Tagore-will-continue-picnic-politics

সমকালীন প্রতিবেদন : সংসদের অধিবেশন শেষ হলে নিজের সংসদ এলাকায় ফের পিকনিকের আয়োজন করা হবে বলে শুক্রবার জানালেন বনগাঁর বিজেপি বিধায়ক শান্তনু ঠাকুর। এদিন তাঁর উদ্যোগে ফের গাইঘাটা এলাকায় পিকনিকের আয়োজন করা হয়। এদিন শান্তনু ছাড়াও উপস্থিত ছিলেন সুব্রত ঠাকুর, জেলার সাধারণ সম্পাদক দেবদাস মন্ডল সহ অন্যান্যরা।


ইতিমধ্যে বিজেপির বিক্ষুব্ধ নেতা হিসেবে পরিচিতি পেয়েছেন শান্তনু ঠাকুর, সুব্রত ঠাকুরের মতো বেশ কিছু বিজেপি বিধায়ক সাংসদ এবং রাজ্যস্তরের নেতা। আর তাঁরা মাঝেমধ্যেই মিলিত হচ্ছেন। শান্তনু ঠাকুরের সঙ্গে বৈঠক করছেন। এব্যাপারে দলের নিষেধাজ্ঞা থাকলেও আগামী দিনেও এই ধরনের বৈঠক তিনি করবেন এবং দলের বঞ্চিতদের পাশে থাকবেন বলে জানিয়ে দিয়েছেন শান্তনু ঠাকুর।


সম্প্রীতি যাত্রার নামে সম্প্রতি নিজের সংসদ এলাকায় পিকনিকের আয়োজন করছেন শান্তনু। এই পিকনিক রাজনীতি প্রসঙ্গে শান্তনু ঠাকুর জানান, পিকনিকের মাধ্যমে মানুষের মধ্যে বন্ধন তৈরি হয়। তাই ২০২৪ এর লোকসভা নির্বাচনকে লক্ষ্য রেখে তিনি নিজের সংসদ এলাকায় দলের কর্মী, সমর্থকদের নিয়ে এইধরণের পিকনিকের আয়োজন করছেন। তিনি চান, তাঁকে দেখে উদ্বুদ্ধ হয়ে দলের অন্য সাংসদরাও এইধরণের পিকনিকের মাধ্যমে জনসংযোগ করুন।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন