Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ৪ জুন, ২০২৪

বনগাঁয় দ্বিতীয়বারের জন্য জয়ী হলেন শান্তনু ঠাকুর

 

Winner-Santanu-Thakur

সমকালীন প্রতিবেদন : গণনা এখনো পর্যন্ত সম্পূর্ণ না হলেও শেষ পাওয়া খবর অনুযায়ী, প্রায় ৬৫ হাজারেরও বেশি ভোটে এগিয়ে রয়েছেন বনগাঁ লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুর। তাঁর জয় যে নিশ্চিত, তা একপ্রকার ঠিক হয়ে গেছে।


আর এই জয়কে বিজেপির সাধারণ কর্মীদের জয় বলে জানালেন শান্তনু ঠাকুর। পাশাপাশি, এই জয়ের পেছনে সিএএ কার্যকরী হওয়ার ঘটনা ফলপ্রসু হয়েছে বলে মনে করছেন তিনি।


এদিন প্রথম প্রতিক্রিয়ায় শান্তনু ঠাকুর জানান, আমি মানুষের কাছে ছিলাম আছি আগামী দিনে আরো বেশি করে থাকার চেষ্টা করবো, আরো বেশি কাজ করার চেষ্টা করবো।'


'আমি কখনো উন্নয়ন নিয়ে রাজনীতি করি না করবোও না এটা আগামী দিনে আপনারা আরও বেশি করে দেখতে পারবেন আমি এই মাটির পুত্র আমি এখানকার মানুষের দাবি, চাহিদা দেখেছি। আর তাই সেগুলি পূরণ করার চেষ্টা করবো।'


এই জয়ের ব্যাপারে বিজেপির বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি দেবদাস মন্ডল জানান ভোট প্রচারে গিয়ে ঘন্টা বাজিয়ে বলেছিলাম এটা তৃণমূলের বিদায় ঘন্টা। আজ সেটা প্রমাণিত হলো। 


বনগাঁ লোকসভা কেন্দ্রে শান্তনু ঠাকুরের জয় নিশ্চিত হতেই এদিন বনগাঁ দীনবন্ধু মহাবিদ্যালয়ের গণনা কেন্দ্রের মূলগেটের সামনে বিজয় উৎসব পালন করতে দেখা গেল বিজেপির কর্মী, সমর্থকদের।







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন