Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ৬ এপ্রিল, ২০২৪

আইপিএল-এর মাঝেই ঋষভ–ঊর্বশীর বিয়ে নিয়ে চর্চা

 

Rishabh-Urvashi

সমকালীন প্রতিবেদন : ‌এখন চলছে আইপিএল। আর এবারের আইপিএল-এর অন্যতম চমক হল ঋষভ পন্থের কামব্যাক। গুরুতর দুর্ঘটনার পর নিজেকে সুস্থ করে বাইশ গজে ফিরেছেন ঋষভ। এবার দিল্লি ক্যাপিট্যালসকে নেতৃত্ব দিচ্ছেন তিনি। 

ঋষভ পন্থের কামব্যাক নিয়ে চলছে তুমুল চর্চা। তবে তার থেকেও বেশি চর্চায় তাঁর প্রেম জীবন। ঋষভ পন্থের সঙ্গে ঊর্বশী রাউতেলার মধ্যে সম্পর্ক নিয়ে একাধিক জল্পনা রয়েছে। ঋষভের দুর্ঘটনার পর তাঁকে নিয়ে ঊর্বশীর পোস্ট নজর কেড়েছিল। 

যদিও সেই সময় বিতর্কের মধ্যে ঊর্বশীর সঙ্গে পন্থের সম্পর্কের গুঞ্জনে ইতি পড়ে। সম্প্রতি তাঁদের মধ্যে সম্পর্ক নিয়ে ফের চর্চা শুরু হয়েছে। সৌজন্যে ঊর্বশীর একটি সাক্ষাৎকার, যেখানে বিয়ে করার জন্য উপযুক্ত পাত্র নিয়ে ঊর্বশী একটি মন্তব্য করেছেন, যেটা নিয়ে শুরু হয়েছে জোর চর্চা।

সম্প্রতি, ঊর্বশী রাউতেলা একটি বিয়ের বিজ্ঞাপনে অভিনয় করেছেন। ম্যাট্রিমোনিয়াল ব্র্যান্ডের একটি বিজ্ঞাপনে দেখা গেছে। সেখানে তিনি অভিনেতা, ব্যবসায়ী, গায়ক এবং ক্রিকেটারদের সম্পর্কে কথা বলছেন। 

তাঁকে বলতে শোনা যায়, 'আমি ব্যবসায়ী, অভিনেতা এবং কিছু ক্রিকেটার সহ অনেকের সঙ্গে দেখা করেছি এবং তাদের অনেকেই আমার উচ্চতার নয়।' তাঁর এইসব মন্তব্য নিয়ে অনেকে পন্থকে টেনেছেন। 

নেটিজেনদের একাংশের দাবি, ঊর্বশী ঋষভ পন্থের উচ্চতা নিয়ে মজা করছেন, এবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নিজের অবস্থান স্পষ্ট করলেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে এব্যাপারে একটি স্টোরি পোস্ট করেন ঊর্বশী। 

সেখানে ঊর্বশী লেখেন, 'এটি ব্র্যান্ডের সাধারণ স্ক্রিপ্ট, কারও প্রতি সরাসরি অঙ্গভঙ্গি নয়, ইতিবাচকতা ছড়িয়ে দিন। দায়িত্বশীল হওয়ার কারণে, ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে মানুষের ওপর এর প্রভাব কী হতে পারে তা আমি বুঝতে পারি।’ 

অর্থাৎ, তিনি তাঁর বক্তব্য পুরো প্রচারকারী সংস্থার উপর চাপিয়ে দিয়েছেন। তিনি মানুষের উচ্চতা নিয়ে মন্তব্য করেননি বলে জানান। তবে সমর্থকরা তো এমনই সুযোগ খোঁজেন। তাই ফের একবার জল্পনায় ঋষভ-ঊর্বশীর প্রেম। তবে তার ভবিষ্যৎ কেউ জানেনা। 







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন