Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ১৩ মার্চ, ২০২৪

টুর্নামেন্টের আগেই রদবদল কেকেআরে, ইংরেজ ব্যাটসম্যানকে নিচ্ছে দল

Reshuffle-to-KKR

সমকালীন প্রতিবেদন : ঘরোয়া ক্রিকেটারদের নিয়ে প্রস্তুতি শুরু করে দিয়েছে কলকাতা নাইট রাইডার্স কর্তৃপক্ষ। মুম্বইতে কেকেআর অ্যাকাডেমিতে চলছে প্রস্তুতি। ১৫ মার্চ ফুল স্কোয়াড নিয়ে চূড়ান্ত প্রস্তুতি শুরুর কথা রয়েছে দলের অন্দরে। তবে তার আগেই বড় ধাক্কা খেল নাইট শিবির। 

কারন, টুর্নামেন্ট শুরুর ঠিক মুখে আইপিএল থেকে নাম তুলে নিলেন বিদেশি ওপেনার জেসন রয়। কেকেআর শিবিরে অন্যতম ভরসা ছিলেন জেসন। তাঁকে নিয়ে হয়তো স্কোয়াডও সাজাচ্ছিল দল। কিন্তু সবেতেই জল ঢালা অবস্থা নাইটদের। 

জেসন রয় নাম তুলে নেওয়ায় বড় ধাক্কা খেয়েছে দল। যদিও জেসন রয়ের পরিবর্তও খুঁজে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। কে সেই প্লেয়ার? জানা গেছে, জেসন রয়ের পরিবর্তে কলকাতা নাইট রাইডার্সে নেওয়া হল ইংল্যান্ডেরই ফিল সল্টকে। 

গতবার আইপিএল সিজনে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলেছেন ফিল সল্ট। সেটিই অভিষেক আইপিএল ছিল তাঁর। সেই কারণেই হয়তো গতবার ভারতীয় পিচে মানিয়ে নিতে বেশ সমস্যা হয়েছিল সল্টের। তাই হয়তো ফিল সল্টকে এবার ছেড়ে দিয়েছিল সৌরভ গঙ্গোপাধ্যায়ের দিল্লি ক্যাপিটালস। 

সেই ক্রিকেটারই এবার কেকেআরে। নাইট রাইডার্সের তরফে জানানো হয়েছে, এই উইকেট কিপার ব্যাটারকে ১.৫ কোটিতে নেওয়া হল দলে। কিন্তু কে এই ফিল সল্ট? কেমন খেলেন তিনি? গত বছর ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি– টোয়েন্টি সিরিজে বিধ্বংসী ফর্মে ছিলেন ফিল সল্ট। 

পরপর দুই ম্যাচেই সেঞ্চুরী করেছিলেন তিনি। তারমধ্যে ত্রিনিদাদে ৪৮ বলে সেঞ্চুরী করেছিলেন ফিল সল্ট। ইংল্যান্ডের দ্বিতীয় দ্রুততম টি–টোয়েন্টি সেঞ্চুরীর মালিক তিনিই। এদিকে, গতবার দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলেছিলেন ফিল সল্ট। 

৯ টি ম্যাচ খেলে ২১৮ রান করেছিলেন তিনি। গত মরসুমে তাঁর সর্বোচ্চ রান ছিল ৮৭। যদিও এবারের নিলামে কোনও দলই পাননি ফিল সল্ট। মাঝে কয়েকটা দিন অপেক্ষা করতে হ‌য়েছে। 

শেষপর্যন্ত কলকাতা নাইট রাইডার্সের জার্সি পরেই মাঠে নামতে চলেছেন এই তারকা ক্রিকেটার। সেই পারফরম্যান্স কলকাতা নাইট রাইডার্সের হয়ে তিনি দেখাতে পারেন কিনা, সেটা তো সময়ই বলবে।







‌‌

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন