Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪

‌সন্দেশখালীর ঘটনায় আন্দোলনে বনগাঁর বিজেপি কর্মী, সমর্থকরা

BJP-workers-movement

সমকালীন প্রতিবেদন : ‌গত কয়েকদিন ধরেই উত্তপ্ত হয়ে রয়েছে উত্তর ২৪ পরগনার সন্দেশখালি এলাকা। সেখানে প্রতিবাদে গর্জে উঠেছেন মহিলা সহ সর্বস্তরের সাধারণ মানুষ। কারণ মহিলাদের উপর অত্যাচার। 

এতোদিন শেখ শাজাহানের ভয়ে এলাকার মানুষ মুখ খোলার সাহস না দেখালেও এবারে মুখ খুলছেন এলাকার মহিলারাই। আর তাতেই প্রকাশ্যে এসেছে ভয়ঙ্কর সব কাহিনী।  

সন্দেশখালীতে মহিলাদের উপর হওয়া সেই অত্যাচারের প্রতিবাদর আঁচ এসে পড়ল বনগাঁ মহকুমাতেও। রবিবার বনগাঁর বিভিন্ন জায়গায় প্রতিবাদে নামলেন বিজেপি কর্মী–সমর্থকেরা। 

এদিন ১২ টা নাগাদ বনগাঁর বাটা মোড়ে বিজেপির পক্ষ থেকে বিক্ষোভ, অবরোধ করা হয়। এর পাশাপাশি, বিজেপির মহিলা মোর্চার পক্ষ থেকে বনগাঁ থানা ঘেরাও করা হয়। 

বেশ কিছুক্ষণ ধরে এই অবরোধ, বিক্ষোভ, ঘেরাও কর্মসূচি চলে। এই আন্দোলনের মাধ্যমে শেখ শাজাহানকে গ্রেপ্তারের দাবিও তোলা হয়। এব্যাপারে পুলিশ প্রশাসনের নিষ্ক্রিয়তার অভিযোগও তোলেন বিজেপি নেতারা।

একই সঙ্গে এদিন গাইঘাটার চাঁদপাড়া বাজারেও যশোর রোডের উপর বিক্ষোভ অবরোধ করে গাইঘাটা থানা ঘেরাও করেন বিজেপির নেতা, কর্মীরা। পাশাপাশি, বাগদা থানাতে বিক্ষোভ, ঘেরাও কর্মসূচি নেওয়া হয়। ‌দুই জায়গাতেই বিজেপির স্থানীয় নেতৃত্বরা উপস্থিত ছিলেন। 

এদিন বনগাঁর বাটা মোড় থেকে পুলিশের উদ্দেশ্যে হুঁশিয়ারি দিয়ে বলা হয়, 'শেখ শাজাহান ও তার সাগরেদদের যদি গ্রেপ্তার করা না হয়, তাহলে আগামী দিনে থানার ইট খুলে নিয়ে চলে আসবেন বিজেপির কর্মী, সমর্থকরা।'






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন