Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৪

টলিপাড়ার গায়িকার সঙ্গে নতুন করে ঘর বাঁধছেন গায়ক অনুপম রায়

 

Anupam-Ray

সমকালীন প্রতিবেদন : কয়েকদিন ধরেই শ্রীময়ী-কাঞ্চনের বিয়ে নিয়ে চর্চা চলছে চারিদিকে। এর মাঝেই সামনে এল টলিপাড়ার বড় ব্রেকিং নিউজ। কারণ, এবার তিন নম্বর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বিখ্যাত গায়ক অনুপম রায়। 

টলিউডের বিখ্যাত গায়কের জীবনে আবারও বসন্তের ছোঁয়া লাগছে। হ্যাঁ, গত নভেম্বরে সাত পাক ঘুরেছেন অনুপমের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তী। পরম-পিয়ার বিয়ে নিয়ে চর্চার থিতু হতে না হতেই ছাদনা তলায় বসছেন অনুপম। 

কিন্তু অনুপম বিয়েটা করছেন কাকে? এই প্রশ্নটা নিশ্চয়ই আপনার মনেও ঘুরপাক খাচ্ছে! তাহলে চিনে নিন অনুপমের পাত্রীকে। জানা যাচ্ছে, গত বছরের জল্পনা সত্যি করে টলিপাড়ার গায়িকা প্রশ্মিতা পালের সঙ্গেই গাঁটছড়া বাঁধতে চলেছেন অনুপম, এমনটাই জল্পনা টলিগঞ্জের অন্দরে। 

আগামী ২ মার্চ বিয়ে সারবেন দুজনে। রাজ চক্রবর্তীর 'বোঝে না সে বোঝে না' ছবিতে গান গেয়ে আলোচনার কেন্দ্রে উঠে এসেছিলেন প্রশ্মিতা। পরবর্তীতে শুধু তোমারই জন্য, বলো দুগ্গা মাইকি-র মতো হিট ছবিতে গান গেয়েছেন তিনি। 

অনুপম রায়ের সুরেও ‘তোমায় নিয়ে গল্প হোক’-এর মতো গান গেয়েছেন প্রশ্মিতা। এককথায় অনুপমের মতো বিখ্যাত না হলেও তাঁর হবু স্ত্রীরও যে গানের জগতে আনাগোনা রয়েছে, তা ফলাও করে বলা যায়। উল্লেখ্য, গত বছর মার্চে অনুপম রায়ের জন্মদিনে শুরু হয়েছিল প্রশ্মিতার সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন। 

সেখানে অনুপমের হাতেগোনা বন্ধুদের সঙ্গে উপস্থিত ছিলেন প্রশ্মিতাও। যদিও সেইসময় অনুপম রায় জানিয়েছিলেন, প্রশ্মিতাকে তিনি এক দশক ধরে চেনেন, এই বন্ধুত্ব প্রেমের দিকে মোড় নিচ্ছে এমনটা নাকি নয়। 

তবে বছর বদলের সঙ্গে সঙ্গে অনুপমের মনের রঙও বদলেছে। তাই আর দেরি না করে বিয়ের সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন দুজনে। যদিও এবারের বিয়েতে খুব বড়সড় আয়োজনে আপত্তি রয়েছে গায়কের। 

তাহলে টলিপাড়া থেকে কারা কারা থাকবেন অনুপম-প্রস্মিতার বিয়েতে?  সে সব নিয়ে এখনই বিশেষ আলোচনায় যাচ্ছেন না গায়ক। অনুপম বলেন, 'পাত্রী প্রস্মিতা। দেখা যাক কী হয়! আমি আশাবাদী বলেই বিয়ে করছি।'‌ 







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন