Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ২১ জানুয়ারী, ২০২৪

অযোধ্যায় রামমন্দির উদ্বোধন উপলক্ষ্যে বনগাঁয় প্রদীপ বিতরণ বিধায়কের

 

Distribution-of-lamps

সমকালীন প্রতিবেদন : ‌সোমবার বহু চর্চিত অযোধ্যার রাম মন্দিরের আনুষ্ঠানিক উদ্বোধন। আর তাতে কেন্দ্র করে উত্তাল গোটা ভারতবর্ষ। পিছিয়ে নেই সীমান্ত শহর বনগাঁও। গোটা দেশের সঙ্গে এখানেও সোমবার ঘরে ঘরে পঞ্চপ্রদীপ জ্বালানোর আবেদন নিয়ে হাজির হচ্ছেন রামভক্তরা।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি গোটা ভারতবাসীর কাছে অনুরোধ করেছিলেন, ২২ জানুযারী অর্থাৎ রাম মন্দির উদ্বোধনের দিন দেশের প্রত্যেকটি বাড়িতে প্রদীপ জ্বালিয়ে অকাল দীপাবলি পালন করতে। আর প্রধানমন্ত্রীর সেই আবেদনকে কার্যকরী করতে ময়দানে নেমে পড়েছেন বিজেপি কর্মীরা। 

বনগাঁ উত্তরের বিজেপি বিধায়ক অশোক কীর্তনীয়া তিনি রবিবার তাঁর বিধানসভা এলাকায় সাধারণ মানুষের মধ্যে প্রদীপ বিতরণ করলেন। এদিন সকালে বনগাঁর নেতাজি মার্কেট সংলগ্ন এলাকা থেকে শুরু হয় প্রদীপ বিতরণের কাজ। তারপর বনগাঁ শহরের বিভিন্ন প্রান্তে তিনি প্রদীপ বিতরণ করেন সাধারণ মানুষের মধ্যে। 

এই বিষয়ে বিধায়ক এদিন বলেন, '২২ জানুয়ারী রাম মন্দির উদ্বোধন। ৫০০ বছর পরে আমরা সনাতনী ধর্মের মানুষেরা আমাদের সনাতন ধর্মের প্রাণপুরুষ শ্রীরামচন্দ্র কে অযোধ্যায় অবশেষে প্রতিষ্ঠা করতে পারছি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিদের জন্যই। সেই উদ্দেশ্যকে সামনে রেখে আজ আমরা প্রধানমন্ত্রীর কথামতো সমগ্র বনগাঁ জুড়ে ২২ হাজার প্রদীপ বিতরণ করলাম।'

‌বিধায়ক আরও জানান, বনগাঁর নেতাজী মার্কেট, ট বাজার, নিউ মার্কেট, রেল বাজার, ২ নম্বর গেট বাজার এবং হাসপাতাল কালীবাড়ি বাজার এলাকায় এদিন দোকানদার এবং সাধারণ মানুষের মধ্যে প্রদীপ বিতরণ করা হয়। এছাড়াও, গত এক সপ্তাহ ধরে বনগাঁ বিধানসভা এলাকায় প্রদীপ বিতরণের কাজ চলছে।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন