Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩

ক্যাপ্টেন্সি হাতছাড়া হওয়ার পরই বড় সিদ্ধান্ত নিতে পারেন হিটম্যান রোহিত শর্মা

 

Rohit-Sharma

সমকালীন প্রতিবেদন : গত শুক্রবার রোহিত শর্মাকে মুম্বই ইন্ডিয়ান্সের ক্যাপ্টেন্সি থেকে সরিয়ে দেওয়া হয়। আর এই খবর দেন মুম্বই ইন্ডিয়ান্সের গ্লোবাল হেড অফ পারফরম্যান্স মাহেলা জয়বর্ধনে। রোহিতকে নিয়ে জয়বর্ধনে বলেন, ‘দুর্দান্ত অধিনায়কত্বের জন্য রোহিতকে ধন্যবাদ। 

২০১৩ সাল থেকে মুম্বইয়ের নেতা হিসাবে ও খুব ভাল কাজ করেছে। ওর অধিনায়কত্বে মুম্বই শুধু দুর্দান্ত সাফল্যই পায়নি, রোহিতও আইপিএলের অন্যতম সেরা অধিনায়ক হিসাবে নিজের জায়গা পাকা করেছে।’ 

অর্থাৎ, চব্বিশের আইপিএলে ৫ বারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক হিসেবে দেখা যাবে হার্দিক পান্ডিয়াকে। এই ঘটনার পরেই ক্রিকেট মহলে আলোচনা চলছে যে ২০২৫ সালের আইপিএলে হয়তো রোহিত শর্মাকে অন্য দলের হয়ে খেলতে দেখা যেতে পারে। 

এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রোহিত শর্মার একটি ভিডিয়ো। যেখানে রোহিত জানিয়েছেন, তিনি গৌতম গম্ভীরের কেকেআরের হয়ে খেলতে চান। তাহলে কি সত্যিই পঁচিশের আইপিএলে রোহিতকে নাইটজার্সিতে দেখা যাবে? 

এমনটা কিন্তু একেবারেই অসম্ভব নয়। কারণ, আগামী আইপিএলে যদি মুম্বইয়ের অধিনায়ক না থাকার দরুণ রোহিত শর্মা আগের মতো সেই কদর না পান, তা হলে যে কোনও কিছু ঘটতেই পারে। এমনটাই মনে করছেন রোহিতভক্তরা। 

রোহিত শর্মার এই পুরনো ভিডিয়োতে রোহিতকে বলতে শোনা গিয়েছে, মুম্বই ইন্ডিয়ান্স ছাড়া তিনি যদি অন্য কোনও ফ্র্যাঞ্চাইজির হয়ে ক্যাপ্টেন্সি করতে চান, সেই দল হল কেকেআর।

উল্লেখ্য, মুম্বই ইন্ডিয়ান্সের ক্যাপ্টেন হিসেবে রোহিত শর্মা ছাঁটাই হওয়ার পর থেকে তাঁর ভক্তরা সরব হয়েছেন। বিভিন্ন জায়গায় হিটম্যানের এবং মুম্বই ইন্ডিয়ান্সের অনুরাগীরা মুম্বই ইন্ডিয়ান্সের জার্সি, টুপি ও পতাকা পোড়াচ্ছেন। 

সোশ্যাল মিডিয়াতেও চরম ক্ষোভ দেখা গেছে তাঁর ভক্তদের মধ্যে। তবে এর মাঝেই হিটম্যানকে দলে পাওয়া নিয়ে চরম আশাবাদী নাইট সমর্থকরা। কারণ, এমনটা হওয়া তো অসম্ভব কিছু নয়। 





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন