Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩

বনগাঁয় শুরু হল বঙ্গ সুন্দরী প্রতিযোগিতার অডিশন

 ‌

Bongo-Sundari

সমকালীন প্রতিবেদন : ‌নিজেদের সৌন্দর্যের প্রমাণ দিতে মঞ্চে হাজির হচ্ছেন একের পর এক সুন্দরীরা। তবে এই যৌন্দর্যের ব্যাক্ষা আলাদা। এখানে শুধু কে কেমন দেখতে, তার বিচার নয়, বাহ্যিক সৌন্দর্যের থেকেও কে কত বেশি অন্য ক্ষেত্রে পারদর্শী, কে কতটা কথাবার্তায়, উপস্থাপনায় দক্ষ তারই পরীক্ষা। 

আর এভাবেই '‌বঙ্গ সুন্দরী' প্রতিযোগিতার প্রথম পর্বের বাছাই হল। এখান থেকে যারা নির্বাচিত হচ্ছেন, তাদের নিয়েই আগামীদিন চুড়ান্ত পর্ব অনুষ্ঠিত হবে। দীর্ঘদিন পর সীমান্ত শহর বনগাঁয় এমন ব্যতিক্রমী প্রতিযোগিতার আয়োজন হল। আর এবারেও এই প্রতিযোগিতার উদ্যোক্তা নিভা।

বঙ্গ সুন্দরী প্রতিযোগিতায় দুটি বিভাগ রাখা হয়েছে। প্রথম বিভাগে ৮ থেকে ১৬ এবং দ্বিতীয় বিভাগে ১৬ থেকে ২৪ ঊর্দ্ধ বয়সের মহিলা প্রতিযোগীরা অংশ নিয়েছেন। বনগাঁর কুমুদিনী উচ্চ বালিকা বিদ্যালয়ে দুদিন ধরে প্রথম পর্বের অডিশন হল।

প্রথম পর্বে প্রথম বিভাগের অডিশনে অংশ নেন ৫৫ জন। এই বিভাগের দ্বিতীয় পর্বের অডিশনে অংশ নেবেন আরও ৩০ জন। দ্বিতীয় বিভাগের প্রথম পর্বে অংশ নিলেন ৪৯ জন। এই বিভাগের দ্বিতীয় পর্বের অডিশনে অংশ নেবেন আরও ৫৬ জন। 

এই প্রতিযোগিতার অন্যতম উদ্যোক্তা তপন চক্রবর্তী জানালেন, ২৪ ডিসেম্বর দ্বিতীয় পর্বের অডিশন হবে। দুই পর্বের অডিশন থেকে বাছাই হওয়া প্রতিযোগীদের নিয়ে ৩০ ডিসেম্বর বনগাঁর নীলদর্পন হলে চুড়ান্ত পর্বের প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। 

চুড়ান্ত পর্বে অংশগ্রহন করা প্রতিযোগীদের জন্য আগামীদিনে অনেক ধরনের সুযোগ অপেক্ষা করছে বলে জানালেন উদ্যোক্তারা। তবে সেই সুযোগগুলি কি ধরনের, তা এখনই প্রকাশ করতে চাইছেন না উদ্যোক্তারা। এরজন্য অপেক্ষা করতে হবে আরও কয়েকটি দিন।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন