Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩

সেলিব্রেটি হয়েও সাবেকি সাজেই সৌরভকে বিয়ে করলেন দর্শনা

 

Sourav-Darshan-marriage

সমকালীন প্রতিবেদন : সম্প্রতি অভিনেতা সৌরভ দাসের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন অভিনেত্রী দর্শনা বণিক। তাঁর ওয়েডিং লুক নিয়ে রীতিমতো সাড়া পড়ে গিয়েছে নেট দুনিয়ায়। আর তা হওয়াই যে খুব স্বাভাবিক! 

কারণ, গায়ে হলুদ থেকে বিবাহ আসর, প্রতিটি অনুষ্ঠানেই দর্শনা বণিকের সাজ ছিল দেখার মতো। প্রতিটি অনুষ্ঠানেই সম্পূর্ণ সাবেকি বাঙালি সাজে ধরা দিয়েছিলেন তিনি। এদিকে, দর্শনার মায়াবী সৌন্দর্য দেখে চোখ ফেরাতে পারেননি কেউ। 

আগেই শোনা গিয়েছিল যে, এদিন একদম সাবেকি সাজে ধরা দেবেন দর্শনা। তাঁর শাড়িতে সোনার জল করা রুপোর জরিতে কারুকার্য করা থাকবে। সেই শাড়ির দাম ঠিক কত হতে পারে, তাও আলোচনা হয়েছিল ওয়াকিবহাল মহলে। 

অনেকেই বলেছিলেন, এরকম অ্যান্টিক আর্টিকেলের দাম লাখও হতে পারে। আর ফ্যাশনিস্তারা দর্শনাকে দেখে বলছেন, এই ধারণা মিথ্যে নয়! সিঁদুরে লাল রঙা অপরূপ কারুকার্য করা শাড়ির দাম হতেও পারে লাখ টাকা।

তবে যার জন্য এই মহা সাজ, সেই সৌরভকে নিয়ে জল্পনা নেট দুনিয়ায়। কারণ, নিজের প্রোফাইল থেকে আজও প্রাক্তন প্রেমিকা অনিন্দিতাকে সরিয়ে দেননি অভিনেতা। উল্লেখ্য, এর আগে তাঁর সঙ্গে লিভ ইন সম্পর্কে তিনি থেকেছেন বহুবছর। নানা জায়গায় ঘুরতে গিয়েছেন। 

সেই সব স্মৃতি আজও তাঁর প্রোফাইলে কেন? তাহলে কি ডিলিট করতে ভুলে গিয়েছেন, নাকি আজও তাঁদের মধ্যে বন্ধুত্ব একটু হলেও রয়ে গিয়েছে। অভিনেতার এই কাণ্ডে শোরগোল পড়ে গেছে। অনুরাগীদের অনেকেই বলছেন, এবার যখন বিয়ে করেই ফেলেছেন, তখন আর কীসের সমস্যা। 

তারা সোজা বললেন, এবার তো অনিন্দিতার সঙ্গে স্টোরিগুলো ডিলিট করুন। আবার কেউ বলেন, বাংলার ক্রাশকে বিয়ে করে মন ডুবিয়ে দিলেন যে। আবার কারোর কথায়, একজনের সঙ্গে এত সহজে স্মৃতি ভূললেও ছবি ভোলা যায় না।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন