Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩

টলিপাড়ায় গুঞ্জন, অভিনেত্রী শুভশ্রীর দিদি দেবশ্রী নাকি আবার বিয়ে করছেন?

সমকালীন প্রতিবেদন : দু'বছর আগে ২০২১ সালে বিয়ের পিঁড়িতে বসেছিলেন দেবশ্রী গঙ্গোপাধ্যায়। দেবশ্রীর দ্বিতীয় স্বামী অমিত ভাটিয়া ছিলেন পাঞ্জাবি। মাত্র ২৮ দিন প্রেম করেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন দেবশ্রী। 

তবে সেই সম্পর্ক বেশিদিন টেকেনি। তিক্ততার সঙ্গেই সেই সম্পর্ক ভেঙে গিয়েছিল। অমিতের বিরুদ্ধে বধূ নির্যাতন, প্রতারণা সহ একাধিক অভিযোগ এনেছিলেন দেবশ্রী। এদিকে, দেবশ্রীর প্রথম বিয়ের সঙ্গে তাঁর এক ছেলে রয়েছে। 

সেই ছেলে এই মুহূর্তে বিদেশে পড়াশোনা করছেন। মাঝে মধ্যে কলকাতায় আসেন তিনি। এতদিন তাই একা একাই কাটাচ্ছিলেন দেবশ্রী গঙ্গোপাধ্যায়। এবার শোনা যাচ্ছে, তিনি নিজের মনের মতো সঙ্গী খুঁজে পেয়েছেন। 

তাই খুব শীঘ্রই বিয়ে করবেন তাঁরা। তাঁরই এক বন্ধুকে নিয়ে চলছে তাঁর সাতপাকে বাঁধা পড়ার গুঞ্জন। অভিনেত্রীর 'নতুন প্রেম'-এর চর্চায় উত্তাল চারদিক। একদিকে যেমন শুভেচ্ছাবার্তার বন্যা, অন্যদিকে কটাক্ষ, তাঁকে নিয়ে কাটাছেঁড়া। 

কিন্তু যাঁকে নিয়ে এত শোরগোল তিনি কী বলছেন? তিনি সাফ নাকচ করে দিয়েছেন এই বিষয়টিকে। সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে দেবশ্রী বলেন, 'আমি বিয়ে করছি না। কথাটি পুরোপুরি মিথ্যা।' 

‌তিনি বলেন, 'আমি খবরটি দেখে হতবাক হয়ে গিয়েছিলাম। জানি না কেন এ রকম রটানো হল আমাকে নিয়ে। কিন্তু জানিয়ে দিতে চাই যে, আমি কোনও সম্পর্কে নেই।' এছাড়াও তার অভিযোগ, এক বন্ধুর সঙ্গে তাঁর নাম জড়িয়ে ছড়ানো হয়েছে এই গুজব। 

অভিনেত্রীর কথায়, 'আমি, রাজর্ষিদা এবং আমার সেই বন্ধু একটি জগদ্ধাত্রী পুজোয় গিয়েছিলাম। সেখানে গিয়েই একটি ছবি তোলা হয়েছিল। সেই ছবি থেকে রাজর্ষিদাকে বাদ দিয়ে শুধু আমাদের দু'জনকে রেখে এই গুজব ছড়ানো হয়।'‌

দেবশ্রী যদিও সে সব নিয়ে আপাতত ভাবছেন না। তাঁর মতে, ব্যক্তিগত জীবনের যে কোনও সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে শুধু নিজের এবং পরিবারের কথা ভাববেন তিনি। কিন্তু এই কদর্য ট্রোলিং মেনে নিতে নারাজ অভিনেত্রী। এমনটাই তো হওয়া উচিত। 







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন