Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩

ম্যাচের মাঝে ভারতের পতাকা উড়িয়ে উন্মাদ সাপোর্টার হলেন গায়ক অরিজিৎ সিং

 

Singer-Arijit-Singh

সমকালীন প্রতিবেদন : বিশ্বকাপের ম্যাচে পাকিস্তানকে একতরফাভাবে হারিয়ে গ্রুপ টেবিলের শীর্ষে পৌঁছে গিয়েছে ভারত। এই ম্যাচে ব্যাটে-বলে কার্যত আগুন ঝরিয়েছেন ভারতীয় খেলোয়াড়েরা। তবে এই ম্যাচের বাড়তি পাওনা ছিল অরিজিৎ সিংয়ের অনুষ্ঠান। 

পরনে সাদা টিশার্ট, শিমারি জ্যাকেট, ডেনিম জিন্‌স। গিটার হাতে স্টেডিয়াম ভর্তি ক্রিকেট অনুরাগীদের সামনে অরিজিৎ সিং গাইলেন ‘জিতেগা জিতেগা ইন্ডিয়া জিতেগা।’ আর সেদিন ঘটল তেমনটাই। শেষমেষ ম্যাচে বড় জয় পেল ভারত। 

তবে এখানেই অরিজিৎ এপিসোড শেষ হয়নি। এই গায়ক যে ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির ভক্ত, এদিন তারও প্রমাণ দিলেন তিনি। পারফর্ম্যান্স চলাকালীন মঞ্চ থেকেই চিৎকার করে অরিজিৎ বলে ওঠেন, ‘‘আই লভ ইউ, বিরাট।’’ এরপর ম্যাচ চলাকালীন গ্যালারি বক্সে আর পাঁচজনের মতো পুরো খেলা দেখেন গায়ক। 

শুধু তাই নয়, পাকিস্তানের অধিনায়ক বাবর আজম আউট হতে হাতে ধরে থাকা ভারতের জার্সি হাওয়ায় ওড়াতে শুরু করেন অরিজিৎ। এককথায় তিনি যে ভারতের কত বড় ভক্ত, তা আবারও প্রমান করে দিলেন এই গায়ক। 

কিন্তু জানেন কি, একটি গান গাওয়ার জন্য কত টাকা নেন এই গায়ক? কনসার্ট করতেই বা কত টাকা নেন অরিজিৎ সিং? জানা গেছে, সিনেমার গানের জন্য প্রায় ১৮ থেকে ২০ লাখ টাকা পারিশ্রমিক নিয়ে থাকেন অরিজিৎ। 

তবে স্টেজ শো-এর ক্ষেত্রে অরিজিতের দর আরও বেশি। শোনা যায়, মাত্র ৪৫ মিনিটের অনুষ্ঠানের জন্য প্রায় দেড় কোটি টাকা নেন এই গায়ক। কঠিন লড়াই করে বড় হলেও অহংকার তাঁকে ছুঁতে পারেনি মোটেও।

তাই এখন যতই নাম ডাক হোক না কেন, তাঁর জীবনযাপনের ক্ষেত্রে তিনি অত্যন্ত সাদামাটা। নামী ব্র্যান্ডের পোশাক পরতেও তেমন দেখা যায় না গায়ককে। 

কর্মসূত্রে মুম্বইয়ে যেতে হয় বলে সেখানে একটি ফ্ল্যাট কিনেছেন অরিজিৎ। কিন্তু বছরের বেশির ভাগ সময় কাটান মুর্শিদাবাদের জিয়াগঞ্জে। এমনকী ছেলেকে ভর্তি করেছেন সেখানকার স্কুলে। 

কোনও বিলাসবহুল গাড়িতে নয়, জিয়াগঞ্জের অলিগলিতে সাইকেল চালিয়ে ঘুরে বেড়ান অরিজিৎ। মাঝেমধ্যে স্কুটিও চালান তিনি। পরনে অধিকাংশ সময় থাকে টিশার্ট, ট্র্যাক প্যান্ট এবং স্লিপার্স। তাই এই গায়ককে মাটির মানুষ বললেও বোধহয় খুব একটা ভুল হবেনা। 





‌‌

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন