Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩

অপহরণের ভয়ে গোপন আস্তানায় লুকিয়ে বিজেপির জয়ী সদস্যরা

BJP-members-hiding-in-secret-hideouts

সমকালীন প্রতিবেদন : পঞ্চায়েত নির্বাচনে জয়লাভ করেও তৃণমূলের ভ‌য়ে গোপন আস্তানায় লুকিয়ে রয়েছেন বিজেপির ১২ জন সদস্য। আর তাই নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। অভিযোগ, পঞ্চায়েত নিজেদের দখলে রাখতে বিজেপির জয়ী সদস্যদের নানাভাবে প্রলোভন, হুমকি দেওয়া হচ্ছে। আর সেই কারণেই গোপন আস্তানায় আশ্রয় নিয়েছেন তারা। 

উত্তর ২৪ পরগনার গাইঘাটা ব্লকের ফুলসরা গ্রাম পঞ্চায়েতের মোট আসন সংখ্যা ২৪ টি। এর মধ্যে ১২ টি আসনে জয়লাভ করেছে বিজেপি। ১১ টি আসনে তৃণমূল এবং ১ টি আসনে নির্দল প্রার্থী জয়ী হয়েছেন। এই পরিস্থিতিতে বোর্ড গঠনের সম্ভাবনা রয়েছে বিজেপির। 

বিজেপির অভিযোগ, দল পরিবর্তন করে তৃণমূলে যোগদানের জন্য প্রতিনিয়ত তৃণমূলের নেতারা বিজেপির জয়ী সদস্যদের বাড়িতে গিয়ে কেউ লক্ষ লক্ষ টাকার প্রলোভন দেখাচ্ছে, কেউ চাকরির প্রলোভন দেখাচ্ছে, কেউ আবার পরিবারের ছেলেমেয়েকে অপহরণের ভয় দেখাচ্ছে।

এই পরিস্থিতিতে তৃণমূলের হাত থেকে বাঁচতে বাড়ি ছেড়ে সপরিবারে গোপন আস্তানায় আশ্রয় নিয়েছেন ১২ জন জয়ী বিজেপি সদস্য। তাদের বক্তব্য, তারা কোনওভাবেই দল পরিবর্তন করবেন না। মানুষের ভোটে তারা জয়লাভ করেছেন। তৃণমূলের দুর্নীতি এবং অপশাসনের বিরুদ্ধেই তাদের এই লড়াই। তাই তারা তৃণমূলের হাত থেকে বাঁচতে এবং স্বচ্ছ পঞ্চায়েত গড়তেই আপাতত গা ঢাকা দিয়েছেন। 

বিজেপির বনগাঁ দক্ষিণ মন্ডল ২ এর সভাপতি বিশ্বজিৎ ঘোষ বলেন, দলের জয়ী সদস্যদেরকে বিভিন্নভাবে ভয় দেখানো হচ্ছে। তাই তৃণমূলের ভয়ে তারা গোপন আস্তানায় এসে রয়েছেন। দলীয়ভাবে তাদেরকে সমস্ত ধরনের সহযোগিতা করা হচ্ছে। তৃণমূল যাতে আক্রমণ করতে না পারে, তারজন্য দলীয় কর্মীরাই দিন রাত বাড়ির বাইরে পাহারা দিচ্ছেন। 

: ‌ভিডিও প্রতিবেদন দেখুন নিচের লিঙ্কে :

জানা গেছে, আগামী শনিবার ফুলসরা পঞ্চায়েতে বোর্ড গঠন করতে চলেছে বিজেপি। আর ততক্ষণ পর্যন্ত দলের জয়ী সদস্যরা গোপন আস্তানাতেই আশ্রয় নিয়ে থাকবেন। যদিও বিজেপির এইসব অভিযোগ মিথ্যা বলে দাবি করেছে তৃণমূল।







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন