Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ৪ জুলাই, ২০২৩

বাগদায় ‌টিকিট বিলি নিয়ে বিষ্ফোরক অভিযোগ ‌তুলে নির্দলে বিজেপির বিক্ষুব্ধরা

Complaints-about-ticket-delivery

সমকালীন প্রতিবেদন : পঞ্চায়েতস্তরে জয়ী দলীয় কর্মীদের টিকিট না দিয়ে তৃণমূল থেকে আসা নতুন কর্মীদের পঞ্চায়েত নির্বাচনে লড়াই করার জন্য টিকিট দেওয়া হয়েছে। অর্থের বিনিময়ে জেলা নেতৃত্ব এমন কাজ করেছে। জেলা বিজেপি নেতৃত্বের বিরুদ্ধে এমনই বিষ্ফোরক অভিযোগ তুললেন ব্লকস্তরে বিজেপির বিক্ষুব্ধরা।

উত্তর ২৪ পরগনার বাগদা ব্লকে দলের টিকিট না পেয়ে এমন বেশ কয়েকজন বিজেপি কর্মী নির্দলে দাঁড়িয়ে গেছেন। তাঁরা নরেন্দ্র মোদীর ছবিকে সঙ্গী করে বিজেপি সমর্থিত নির্দল প্রার্থী হিসেবে দলের প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনে লড়াই করছেন।

বিজেপির বাগদা ১ নম্বরের মন্ডল সভাপতি সুজয়কুমার বিশ্বাস সাংবাদিকদের ক্যামেরার সামনে অভিযোগ তুললেন, যারা প্রথম থেকে বাগদা এলাকায় দলটা করলো, জেলা নেতৃত্ব তাদের টিকিট না দিয়ে তৃণমূলকে সুবিধা করে দেওয়ার জন্য অর্থের বিনিময়ে তৃণমূল থেকে বিজেপিতে আসা নতুনদের টিকিট দেওয়া হয়েছে।

সুজয় বিশ্বাসের সুরে সুর মিলিয়েছেন বাগদা পঞ্চায়েত সমিতির বিদায়ী বিরোধী দলনেত্রী ইন্দিরা দাস এবং রণঘাট পঞ্চায়েতের বিদায়ী দলনেত্রী রিম্পা ঘোষও। তাঁদেরও অভিযোগ, যারা গত পঞ্চায়েত নির্বাচনে তৃণমূলের সঙ্গে লড়াই করে জয় ছিনিয়ে এনেছিলেন, সেইসব জয়ী সদস্যদের টিকিট দেওয়া হয় নি। অর্থের বিনিময়ে অন্যরা টিকিট পেয়েছে।


: ভিডিও প্রতিবেদন দেখতে নিচের ইউটিউব লিঙ্কে ক্লিক করুন :

যদিও আর্থিক অভিযোগ সর্বৈব মিথ্যা বলে দাবি করে বিজেপির বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি রামপদ দাস জানান, ব্লক স্তরের নির্বাচনী কমিটির মাধ্যমে পাওয়া সম্ভাব্য প্রার্থী তালিকা জেলা হয়ে রাজ্যে গিয়েছিল। সেখান থেকে প্রার্থীদের নাম চুড়ান্ত হয়। এখানে জেলা নেতৃত্বের কোনও ভূমিকা নেই। যারা এই ধরনের অভিযোগ তুলছেন, তাদের অন্য কোনও উদ্দেশ্য আছে বলে মনে করছেন তিনি।

বিজেপির জেলা নেতৃত্বের বিরুদ্ধে দলের কর্মীদের এই ধরনের অভিযোগ তোলার ঘটনাকে কটাক্ষ করেছে তৃণমূল। তাদের বক্তব্য, বিজেপি দলটাই গোষ্ঠীকোন্দলে জর্জরিত। আর সেই কারণে তারা রাজনৈতিকভাবে এই রাজ্যে পিছিয়ে পরছে।









কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন