Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ৪ জুলাই, ২০২৩

অশোকনগরে বাড়ি থেকে চুরি যাওয়া গয়না উদ্ধার পুলিশের

 

Recover-stolen-jewelry

সমকালীন প্রতিবেদন : ‌গ্রিল তৈরির জন্য বিভিন্ন বাড়িতে মাপ নিতে যেত গ্রিল মিস্ত্রির আড়ালে থাকা চোর। আর সেই কাজের ফাঁকেই সুযোগ বুঝে গৃহস্থের বাড়িতে চুরি করে সে। এমন একটি চুরি কান্ডে এক দুষ্কৃতীকে গ্রেপ্তার করল পুলিশ। উদ্ধার হল চুরি যাওয়া গয়না।

পুলিশ সূত্রে জানা গেছে, গত ৩০ জুন উত্তর ২৪ পরগনার অশোকনগর থানায় একটি চুরির অভিযোগ দায়ের হয়। অশোকনগর পুরসভার সামনের একটি বাড়িতে এই চুরির ঘটনা ঘটে। বাড়ির মালিক অচিন্ত পান অশোকনগর থানায় এব্যাপারে লিখিত অভিযোগ দায়ের করেন।

জানা যায়, ঘটনার দিন বাড়ির লোকেরা বিশেষ কাজে বাইরে ছিলেন। বাড়িটি তালাবন্ধ ছিল। সেই খবর জানতে পেরে সেই বাড়িতে হানা দেয় চোর। বাড়ি থেকে খোয়া যায় বেশ কিছু সোনার গয়না। অভিযোগ দায়ের হওয়ার পর পুলিশ তদন্তে নামে।

আর তারপরই অশোকনগরের কালোবাড়ি এলাকা থেকে শঙ্কু রায় নামে এক যুবককে গ্রেপ্তার করে পুলিশ। পেশায় সে একজন গ্রিল মিস্ত্রি। গ্রিল তৈরি করার জন্য বিভিন্ন বাড়িতে সে মাপ নিতে যায়। সেই ফাঁকেই খোঁজ নিত, কোন বাড়ি ফাঁকা থাকছে। 

আর এভাবেই অচিন্ত্য পানের ফাঁকা বাড়ির সন্ধান পেয়ে সেখানে হানা দেয় সে। গ্রেপ্তার হওয়ার পর জিজ্ঞাসাবাদের জন্য আদালতের নির্দেশে পুলিশ তাকে নিজেদের হেফাজতে নেয়। আর তারপর চুরি যাওয়া গয়নাগুলির সন্ধান পায় পুলিশ। উদ্ধার হয় চুরি যাওয়া প্রায় দুলক্ষ টাকা মূল্যের সোনার গয়না। 





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন