Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ৩০ মে, ২০২৩

বনগাঁর গ্রামে নিম্নমানের রাস্তা তৈরির প্রতিবাদ গ্রামবাসীদের

 ‌

Protest-against-poor-road-construction

সমকালীন প্রতিবেদন : হাত দিয়ে সামান্য টানতেই উঠে আসছে রাস্তার পিচ, খোয়া। নতুন করে তৈরি করার দুদিনের মধ্যেই এমন হাল রাস্তার। অভিযোগ, নিম্নমানের সামগ্রী দিয়ে রাস্তা তৈরি করা হচ্ছে। আর তারই প্রতিবাদে রাস্তা তৈরির কাজ বন্ধ করে দিলেন গ্রামবাসীরা।

বনগাঁ ব্লকের গাঁড়াপোতা গ্রাম পঞ্চায়েতের মনিগ্রাম থেকে সভাইপুর পর্যন্ত সাড়ে ৫ কিলোমিটার রাস্তা তৈরি করা হচ্ছে। গ্রামবাসীদের অভিযোগ, খুবই নিম্নমানের সামগ্রী দিয়ে এই রাস্তা তৈরি করা হচ্ছে। যার ফলে তৈরি হওয়ার দুদিনের মধ্যেই বেহাল হয়ে পরেছে রাস্তা।

গ্রামবাসীদের অভিযোগ, এই রাস্তার পুরোটাই নতুন করে তৈরি করার কথা থাকলেও ঠিকাদার সেই কাজ না করে রাস্তার যে যে অংশ খারাপ হয়ে পরেছে, সেই সেই অংশ মেরামত করছে। তাও আবার নিম্নমানের সামগ্রী দিয়ে। যার ফলে হাত দিয়ে সামান্য টান দিলেই রাস্তা থেকে চাঙড় উঠে আসছে।

নিম্নমানের রাস্তা তৈরির প্রতিবাদ জানিয়ে গ্রামবাসীরা রাস্তা তৈরির কাজ বন্ধ করে দিয়েছেন। তাঁদের দাবি, সঠিক সামগ্রী দিয়ে নতুন করে গোটা রাস্তা তৈরি করতে হবে। না হলে রাস্তা তৈরির কাজ বন্ধ থাকবে। এব্যাপারে স্থানীয় পঞ্চায়েত, বিডিও অফিসে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে বলে গ্রামবাসীরা জানিয়েছেন।









কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন