Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ৩০ মে, ২০২৩

বন্ধুত্ত্বের গভীর টানে বন্ধুর চিতার আগুনে ঝাঁপিয়ে পড়লেন অন্য বন্ধু

 ‌

Another-friend-jumped-into-the-fire-of-a-friend-pyre

সমকালীন প্রতিবেদন : ‌একেই বলে গভীর বন্ধুত্ব। এই অটুট বন্ধুত্ব মৃত্যুও ভাঙতে পারবে না কেউ। এমনই কথা দিয়েছিলেন ওরা। সেই কথা রাখতেই বন্ধুর চিতায় ঝাঁপিয়ে পড়লেন আরেক বন্ধু। তাঁর দেহের ৯০ শতাংশ পুড়ে গিয়েছে। উত্তরপ্রদেশের হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন তিনি। 

উত্তরপ্রদেশের নদীয়া গ্রামের বাসিন্দা অশোক কুমার(৪০)। মাত্র ৬ মাস আগে ক্যানসারে আক্রান্ত হয়ে মারা যান। শেষকৃত্য চলার সময় অশোকের চিতায় আচমকাই ঝাঁপিয়ে পড়েন গৌরব সিং (৪২)। পরিবার সূত্রে জানা গেছে, দুজনে হরিহর আত্মা। একসঙ্গে স্কুলে পড়তেন। 

এমনকী, একই দিনে একসঙ্গে বিয়েও করেছিলেন দুই বন্ধু। দুজনে একসঙ্গে বাদ্যযন্ত্রও বাজাতেন। অশোক বাজাতেন ঢোল। আর তাঁকে মঞ্জিরায় সঙ্গ দিতেন গৌরব। বিভিন্ন বিয়ের অনুষ্ঠানেও তাঁরা ডাক পেতেন। 

কিন্তু গত ৬ মাসে পরিস্থিতি বদলে যায়। অশোকের ক্যানসার ধরা পড়ে। ধীরে ধীরে স্বাস্থ্য ভাঙতে শুরু করে তাঁর। ঢোল বাজিয়ে গৌরবকে সঙ্গ দিতে পারতেন না তিনি। গত ৬ মাসের যন্ত্রণার অবশেষে অবসান হয়। মৃত্যু হয় অশোক কুমারের। 

তাঁর শেষকৃত্য চলাকালীন হঠাৎই চিতার উপর ঝাঁপিয়ে পড়েন গৌরব। বাকিরা ছুটে গিয়ে তাঁকে উদ্ধারের আগেই ৯০ শতাংশ দগ্ধ হন তিনি। আপাতত হাসপাতালে চিকিৎসাধীন গৌরব। এই মর্মান্তিক ঘটনায় উৎকন্ঠিত সকলেই।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন