Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ১৯ মে, ২০২৩

তৃণমূল জেলা সভাপতিকে আক্রমণ, বিজেপির দুই কর্মীর বিরুদ্ধে এফআইআর

 

FIR-against-two-BJP-workers

সমকালীন প্রতিবেদন : বিজেপির পথসভা থেকে তৃণমূলের জেলা সভাপতির উদ্দেশ্যে কুরুচিকর মন্তব্য করায় বিজেপির দুই কর্মীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হল। আর তারই প্রতিবাদে মিছিল করে বিজেপি। একটি নির্দিষ্ট সময়ের পর সেই মিছিল আটকে দেয় পুলিশ। এই ঘটনায় সরগরম বনগাঁর গোপালনগর এলাকা।

উল্লেখ্য, পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে বৃহস্পতিবার সন্ধেয় উত্তর ২৪ পরগনার গোপালনগর এলাকায় একটি পথসভার আয়োজন করা হয়। সেখানে বক্তব্য রাখতে গিয়ে দুই বিজেপি কর্মী বাগদার বিধায়ক তথা তৃণমূলের বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি বিশ্বজিৎ দাসকে উদ্দেশ্য করে কুরুচিকর মন্তব্য করেন।

তৃণমূলের বক্তব্য, এই ধরনের ঘটনায় বিশ্বজিৎ দাসের সম্মানহানি হয়েছে। আর সেই কারণে বৃহস্পতিবার রাতেই বিজেপির দুই কর্মী আশুতোষ বিশ্বাস এবং মন্টু গোলদারের বিরুদ্ধে গোপালনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন তৃণমূল কর্মী কমল পাল।

এই বিষয়ে তৃণমূলের বনগাঁ সাংগঠনিক জেলার সহ সভাপতি প্রসেনজিৎ ঘোষ বলেন, 'দলের জেলা সভাপতি তথা বাগদার বিধায়ক সম্পর্কে কুরুচিকার ভাষায় আক্রমণ, মিথ্যাচার এবং তাঁকে কালিমালিপ্ত করবার চেষ্টা চালিয়েছে এই দুই বিজেপি কর্মী। আমরা চাই অভিযুক্তদের গ্রেপ্তার করে উপযুক্ত সাজার ব্যবস্থা করা হোক।'‌ 

এদিকে, দুই বিজেপি কর্মীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হওয়ার বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে শুক্রবার বিজেপির দুই বিধায়ক অশোক কীর্তনিয়া এবং স্বপন মজুমদারের উপস্থিতিতে গোপালনগরে মিছিল বের করা হয়। এদিন তাঁরা গোপালনগর রামচন্দ্রপুর রেলগেট এলাকা থেকে মিছিল শুরু করে। 

মিছিল রামচন্দ্রপুর ঘুরে গোপালনগর বাজারের দিকে যাওয়ার চেষ্টা করলে গোপালনগর–পাল্লা রোড়ের রামচন্দ্রপুর রেলগেটের মুখে তাদের মিছিল আটকে দেয় পুলিশ। এরপর সেখানেই এদিনের কর্মসূচি শেষ করে দেয় বিজেপি। বিজেপি কর্মীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হলে বৃহত্তর আন্দোলনে নামার হুমকি দেওয়া হয়েছে। 





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন