Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩

গাইঘাটায় জলাশয়ে ‌শাক তুলতে গিয়ে বাজ পড়ে মৃত্যু বৃদ্ধার

Death-of-an-old-woman-by-lightning

সমকালীন প্রতিবেদন : ‌শাকপাতা তুলেই জীবিকা নির্বাহ হয় তাদের। আর সেই কাজ করতে গিয়ে আচমকাই বাজ পরে মৃত্যু হল এক বৃদ্ধার। মেয়ের সামনেই মর্মান্তিকভাবে মৃত্যু হল মায়ের। উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানার অংরাইল গাইনপাড়ায় এলাকার এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

জানা গেছে, মৃত বৃদ্ধার নাম রেনুকা মল্লিক। দরিদ্র পরিবারের এই বৃদ্ধা প্রতিদিন সকালে এলাকার একটি জলাশয়ে শাকপাতা তুলতে যেতেন। বুধবারও সেই কাজে যান। এদিন সঙ্গে ছিলেন মেয়ে সুরধনী বিশ্বাসও। এদিন তারা চন্ডিবালার ঘাটে শাক তুলতে গিয়েছিলেন।

বেলা তখন প্রায় ৩ টে। আকাশ কালো মেঘে ঢেকেছে। বৃষ্টি আসার সম্বাবনা আছে বুঝতে পেরে মা–মেয়ে শাক তোলার কাজ শেষ করে বাড়ি ফেরার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। তারই মধ্যে শুরু হয় প্রবল বৃষ্টি। সঙ্গে মেঘের গর্জন। তখন মা–মেয়ে দুজনেই পা চালিয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন।

আগে আগে যাচ্ছিলেন মেয়ে সুরধনী। পেছনে মা রেনুকা। কয়েক পা এগিতেই বিকশ শব্দ পান সুরধনী। পেছ ফিরে তাকিয়ে দেখেন, মা মাটিতে পরে রয়েছে। সঙ্গে সঙ্গে তিনি প্রতিবেশীদের খবর দেন। প্রতিবেশীরা তাঁকে উদ্ধার করে বনগাঁ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

এদিন ঘটনার খবর পেয়ে মৃতার বাড়িতে যান স্থানীয় পঞ্চায়েত প্রধান এবং অন্যান্য জনপ্রতিনিধিরা। তাঁরা ওই দরিদ্র পরিবারটিকে সর্বতভাবে সহযোগিতা করার আশ্বাস দিয়েছেন।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন