Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩

বনগাঁয় সম্পত্তির অধিকার নিয়ে দুই পক্ষের স্ত্রীর মধ্যে মারামারি

 

Fights-over-property-rights

সমকালীন প্রতিবেদন : স্বামীর সম্পত্তির অধিকার নিয়ে দুই পক্ষের স্ত্রীর মধ্যে হাতাহাতির ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়ালো বনগাঁয়। দুই মহিলাই দাবি করেন যে, তিনিই আসল স্ত্রী। এই ঘটনায় জড়িয়ে যায় প্রতিবেশী এবং পরিজনেরা। দুই পক্ষের মধ্যেই হাতাহাতিতে জখম হন বেশ কয়েকজন।

জানা গেছে, বনগাঁর চাঁপাবেড়িয়া ১ মাইল পোস্ট এলাকার বাসিন্দা প্রশান্ত দে গত ২৮ আগস্ট মারা যান। তাঁর ওই বাড়িতে নিজের ছোট্ট পুত্র সন্তানকে নিয়ে থাকেন শিল্পী দে। তাঁর দাবি, তিনিই প্রশান্ত দে এর আসল স্ত্রী। ২০২১ সালের ৮ ডিসেম্বর প্রশান্তর সঙ্গে তাঁর বিয়ে হয়।

এদিকে, বৃহস্পতিবার সকালে প্রশান্তর দাদা সুশান্ত দে এবং তার পরিবারের লোকেরা প্রশান্তর বাড়িতে হাজির হয়। সঙ্গে রীতা দে নামে এক মহিলা ছিলেন। ওই মহিলা দাবি করেন যে, তিনিই প্রশান্তর প্রথম স্ত্রী। সেই সূত্রে প্রশান্তর সম্পত্তির আসল অধিকারী সে। 

তার এই দাবিকে সমর্থন জানিয়ে এদিন প্রশান্তর বাড়িতে ঢুকে শিশু সন্তান সহ শিল্পী দত্তকে মারধোর ঘর থেকে বের করে দেওয়ার অভিযোগ ওঠে প্রশান্তর দাদা সুশান্ত এবং তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে। এই ঘটনা জানতে পেরেই ওই বাড়িতে হাজির হন অন্যান্য আত্মীয় এবং প্রতিবেশীরা।

মারধোরের ঘটনায় ক্ষিপ্ত হয়ে প্রতিবেশীরা এরপর ঘরের তালা ভেঙে ভেতরে ঢুকে সুশান্ত দে এবং তার পরিবারের সদস্যদের মারধোর করে বলে অভিযোগ। প্রথম পক্ষের স্ত্রী বলে দাবি করা রীতা দে কে মারধোর করে গাছের সঙ্গে বেঁধে রাখা হয়। এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনার সৃষ্টি হয়। 

মৃত প্রশান্ত দে এর এক আত্মীয় স্বপন দে জানান, রীতা দে নামে যে মহিলা নিজেকে প্রশান্তর প্রথম স্ত্রী বলে দাবি করছে, তাকে আমরা আগে কখনও দেখি নি। তিনি প্রশান্তর স্ত্রী নন। প্রশান্তর আসল স্ত্রী শিল্পী দত্ত। প্রশান্তর মৃত্যুর পর রীতা নামের ওই মহিলা সম্পত্তির দখল নিতে এদিন বাড়িতে চড়াও হয়।

সম্পত্তির দখলদারিকে কেন্দ্র করে এদিন দুপক্ষের মধ্যে হাতাহাতির ঘটনায় এলাকায় তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়। দুপক্ষের মধ্যে মারামারির জেরে বেশ কয়েকজন আহত হন। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে পরে ঘটনাস্থলে পৌঁছায় বনগাঁ থানার পুলিশ।









কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন