Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ৮ মার্চ, ২০২৩

বনগাঁয় ইছামতী নদী থেকে দেহ উদ্ধার

 

Body-recovered-from-river

সমকালীন প্রতিবেদন : ‌বাড়ি থেকে নিখোঁজ বৃদ্ধের মৃতদেহ উদ্ধার হল নদী থেকে। বুধবার সকালে বনগাঁর মতিগঞ্জ এলাকায় ইছামতী নদী থেকে ওই বৃদ্ধের মৃতদেহ উদ্ধার হয়। আর এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো বনগাঁয়। 

পুলিশ এবং পরিবার সূত্রে জানা গেছে, উত্তর ২৪ পরগনার ছয়ঘড়িয়া গ্রাম পঞ্চায়েতের উত্তর ছয়ঘড়িয়া এলাকার বাসিন্দা সমীর রায় পেশায় একজন ভ্যানচালক। প্রতিদিনের মতো মঙ্গলবারও ভ্যান নিয়ে বাজারে বেরিয়েছিলেন। এদিন বিকেলে বনগাঁ স্টেশন থেকে একটি ভাড়া নিয়ে নিজের এলাকাতেও যান।

সন্ধের পর ফের ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হন। কিন্তু তারপর আর সারারাতে বাড়ি ফেরেন নি। এই ঘটনায় উদ্বিগ্ন পরিবারের লোকেরা সারারাত ধরে বিভিন্ন জায়গায় খোঁজ করে তার সন্ধান না পেয়ে বুধবার সকালে পেট্রাপোল থানায় একটি নিখোঁজের ডায়েরি করেন। 

এই ঘটনার কিছুক্ষণ পর বনগাঁ থানা থেকে প্রথমে পেট্রাপোল থানা এবং পরে পেট্রাপোল থানা থেকে সমীর রায়ের বাড়িতে খবর দেওয়া হয় যে, বনগাঁর মতিগঞ্জের হাটখোলা এলাকায় ইছামতী নদীর ধারে জামাকাপড় সহ সমীর রায়ের ভ্যানরিক্সাটি পরে রয়েছে।

এই খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন পরিবারের সদস্য এবং স্থানীয় পঞ্চায়েত সদস্য। এরপর নদীতে খোঁজ নিতে নেমে নদীর ঘাটের একটি পাশে প্রতিমার কাঠামোর নিচে সমীর রায়ের মৃতদেহ আটকে থাকার বিষয়টি জানা যায়। সেখান থেকে তার মৃতদেহ তোলা হয়। কিভাবে এমন ঘটনা ঘটলো, তা জানতে পুলিশ মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। 





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন