Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২

সার্টার কেটে সমবায় ব্যাঙ্কে‌ ভয়াবহ চুরি

 

Co-operative-bank-robbery

সমকালীন প্রতিবেদন : রাতের অন্ধকারে গ্যাস কার্টার দিয়ে সার্টারের গেট কেটে ভয়াবহ চুরির ঘটনা ঘটালো দুষ্কৃতীরা। আলমারি খুলে প্রায় ‌৬ লক্ষাধিক টাকা নিয়ে চম্পট দিল দুষ্কৃতীরা। প্রমাণ লোপাটের উদ্দেশ্যে সিসি ক্যামেরাও নষ্ট করে দেয় দুষ্কৃতীরা। 

জানা গেছে, উত্তর ২৪ পরগনার গোপালনগর থানার শিমুলিয়া নিশ্চিন্দিপুরে রাজ্য সরকারের সমবায় কৃষি উন্নয়ন সমিতির একটি গ্রাহক পরিষেবা কেন্দ্র রয়েছে। সেখানে কৃষি জমিতে ব্যবহারের সার ও বিষ তেলও বিক্রি করা হয়।

এই সমবায় ব্যাঙ্কে ম্যানেজার হিসেবে বেশ কয়েক বছর ধরে কর্মরত রয়েছেন শম্ভু রাহা নামে এক ব্যক্তি। অন্যান্য দিনের মতো বুধবারও কাজ সেরে ব্যাঙ্কে তালা লাগিয়ে বাড়িতে ফিরে যান তিনি। বৃহস্পতিবার ব্যাঙ্কে এসে দেখেন সার্টার ভাঙা।

এরপরই তিনি ব্যাঙ্কের ভেতরে প্রবেশ করে দেখেন, ব্যাঙ্কের আলমারিতে রাখা ৬ লক্ষ ১৩ হাজার টাকা খোয়া গেছে। ব্যাঙ্কের ভেতরে ড্রয়ারে আলমারির চাবি ছিল। আর সেই চাবি দিয়েই আলমারি খুলে টাকা হাতিয়ে পালিয়েছে চোরেরা।

জানা গেছে, ব্যাঙ্কে আলাদা করে কোনও নৈশ প্রহরী নেই। বাজারেই রাতে পাহারা দেন সিভিক ভলান্টিয়ারেরা। কিন্তু এদিন রাতে তাদের চোখকে ফাঁকি দিয়ে, সিসি ক্যামেরা নষ্ট করে কিভাবে দুষ্কৃতীরা গ্যাস কার্টার দিয়ে সমবায় ব্যাঙ্কের সার্টার কেটে এমন চুরির ঘটনা ঘটালো, তা বুঝতে পারছেন না এলাকার মানুষ।

চুরির ঘটনার খবর পেয়ে তদন্তে আসেন পুলিশ আধিকারিকেরা। তাঁরা ব্যাঙ্কের ম্যানেজার এবং এলাকার মানুষদের সঙ্গে কথা বলেন। সিসি ক্যামেরা আগে থেকেই নষ্ট করে দেওয়ায় সেখান থেকে কোনও ফুটেজ উদ্ধার করতে পারে নি পুলিশ।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন