Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ২১ অক্টোবর, ২০২২

অসুস্থ ফুটবলারকে সহযোগিতার আশ্বাস তৃণমূল বিধায়কের

 ‌

Trinamool-MLA-assures-the-sick-footballer

সমকালীন প্রতিবেদন : ভুল চিকিৎসায় অসুস্থ ফুটবলারের সঠিক চিকিৎসার পাশাপাশি আপাতত সংসার চালানোর মতো আর্থিক সহযোগিতার আশ্বাস দিলেন তৃণমূল বিধায়ক। বিধায়কের আশ্বাসে অনেকটাই চিন্তামুক্ত ফুটবলারের পরিবার। আবার নতুন করে আশার আলো দেখতে পাচ্ছেন তাঁরা।

উত্তর ২৪ পরগনার অশোকনগরের বাসিন্দা জয়দেব চক্রবর্তী খেলার জগতে লি নামেই বেশি পরিচিত। ফুটবলার হিসেবে ইতিমধ্যেই তিনি বিদেশের মাটিতে একাধিকবার অংশ নিয়েছেন। এছাড়া, এই রাজ্যের ইস্টবেঙ্গল, মোহনবাগানের মতো ফুটবল দলের হয়েও খেলেছেন।

খেলতে গিয়েই একসময় লিগামেন্টে আঘাত পেয়ে অসুস্থ হয়ে পরেন জয়দেব। বারাসতের একটি বেসরকারি নার্সিং হোমে অস্ত্রোপচার করিয়ে ভুল চিকিৎসার কারণে তিনি আরও অসুস্থ হয়ে পরেন, এমনই অভিযোগ তাঁর। এরপর থেকে একটু একটু করে আরও অসুস্থ হ‌য়ে পরেন তিনি।

পায়ের চিকিৎসা করাতে গিয়ে এরপর কলকাতা, চেন্নাই, মুম্বাই ঘুরে বেরিয়েছেন। চেন্নাই থেকে বলা হয়, তাঁর পা কেটে বাদ দিতে হবে। আর মুম্বাই থেকে বলা হয়, নতুন করে অস্ত্রোপচার করে পায়ের চিকিৎসা করাতে হলে সাড়ে ৩ লক্ষ টাকা খরচ পরবে।

কিন্তু সেই টাকা জোগাড় করা তাঁর পক্ষে সম্ভব না হওয়ায় এতোদিন একপ্রকার বিনা চিকিৎসায় বাড়িতেই শুয়ে রয়েছেন এই ফুটবলার। সংবাদ মাধ্যমে সেই খবর সম্প্রচারিত হবার পর এব্যাপারে হইচই পরে যায়। বিষয়টি জানতে পেরে অসুস্থ ফুটবলারের বাড়িতে হাজির হন অশোকনগরের বিধায়ক নারায়ণ গোস্বামী।

অসুস্থ ফুটবলার এবং তাঁর পরিবারের কাছ থেকে গোটা পরিস্থিতি শোনেন বিধায়ক। তারপর বিধায়ক তাঁদের আশ্বস্ত করেন যে, অসুস্থ ফুটবলার জয়দেব চক্রবর্তীর নতুন করে চিকিৎসার ব্যবস্থা তিনি করবেন। পাশাপাশি, সাংসারিক পরিস্থিতির কথা জেনে তিনি এবং তাঁর দলের পক্ষ থেকে কিছু অর্থ সাহাস্য করা হয়।

বিধায়কের ভূমিকায় আপ্লুত অসুস্থ ফুটবলার এবং তাঁর পরিবারের সদস্যরা। এব্যাপারে ফুটবলার জয়দেব চক্রবর্তী জানান, 'বিধায়কের আশ্বাসে অনেকটাই আশার আলো দেখতে পাচ্ছি। আমি চাই, নতুন করে চিকিৎসা ব্যবস্থার মাধ্যমে সুস্থ হয়ে ফের মাঠে নামতে।'

যে নার্সিং হোমের ভুল চিকিৎসার কারণে ফুটবলার জয়দেবের আজ এই পরিনতি, সেই নার্সিং হোমের বিরুদ্ধে প্রশাসনের কাছে লিখিত অভিযোগ দায়ের করার পরামর্শ দেন বিধায়ক।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন