Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২

উঁচু জলের রিজার্ভারের মাথায় উঠে পরল এক যুবক

 ‌

Young-man-at-the-head-of-the-reservoir

সমকালীন প্রতিবেদন : হাওড়া ব্রিজের মাথায় চড়ে বসার ঘটনা এর আগে বহুবার ঘটেছে। কিন্তু এবারে যা ঘটলো, তা শোলে সিনেমার দৃশ্যকে মনে করিয়ে দিল। প্রায় ৯০ ফুট উঁচু জলের রিজার্ভারের মাথার উপর চড়ে বসলো এক যুবক। আর তাকে সেখান থেকে নামাতে ঘাম ছুটলো প্রশাসনের কর্তাদের।

হাওড়া রেল স্টেশনের কাছে রেল মিউজিয়াম। আর সেই মিউজিয়ামের কাছেই রয়েছে জলের রিজার্ভার। রবিবার বিকালে সেই রিজার্ভারের মাথায় উঠে পরে এক যুবক। পথচলতি মানুষদের নজরে সেই ঘটনা প্রথম ধরা পরে। এমন দৃশ্য দেখে অবাক হয়ে যান তাঁরা।


এই দৃশ্য দেখতে এরপর একটু একটু করে ভিড় জমতে থাকে। খবর যায় পুলিশ এবং দমকল বিভাগে। ব্যস্ততম সেই রাস্তায় তখন বেশ ভিড় জমে যায়। ফলে সমস্যায় পরতে হয় প্রশাসনকে। প্রথমদিকে এই ব্যক্তিকে বুঝিয়ে সেখান থেকে নামানোর চেষ্টা করা হয়।


কিন্তু সেই চেষ্টা ব্যর্থ হওয়ায় অবশেষে ঘটনাস্থলে আনা হয় দমকলের বড় ল্যাডার যন্ত্র। তাতে চড়ে জলের রিজার্ভারের মাথা পর্যন্ত পৌঁছে যান দমকল কর্মীরা। এরপর ওই যুবককে নানা কায়দায় করে দড়ি দিয়ে বেঁধে সেখান থেকে নামানোর চেষ্টা করা হয়। 


কোনওরকম দুর্ঘটনা এড়াতে নি‌চে জাল পাতারও ব্যবস্থা করা হয়। শেষ পাওয়া খবর অনুযায়ী ওই যুবককে রিজার্ভারের উপর থেকে নামাতে সমর্থ হয়েছেন দমকল কর্মীরা। ‌প্রত্যক্ষদর্শীরা জানান, এই দৃশ্য দেখে শোলে সিনেমার দৃশ্য মনে পরে যাচ্ছে।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন