Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২

‌কংগ্রেস কাউন্সিলর খুনের মূল শ্যুটার ঝাড়খন্ড থেকে ধৃত

The-main-shooter-of-the-murder-was-arrested

শম্পা গুপ্ত : ‌কংগ্রেস কাউন্সিলর খুনের ঘটনার মূল অভিযুক্তকে অবশেষে গ্রেপ্তার করতে সমর্থ হল সিবিআই। অভিযুক্তকে ভিন রাজ্য থেকে গ্রেপ্তার করে আনা হলো। রবিবার তাকে আদালতে তোলা হলে বিচারক তাকে ১০ দিনের জন্য সিবিআই হেফাজতে পাঠানোর নির্দেশ দেন।

উল্লেখ্য, গত ১৩ মার্চ পুরুলিয়া পুরসভার জয়ী কাউন্সিলর তপন কান্দু খুন হন। এই খুনের ঘটনায় যুক্ত তাকার অভিযোগে সেইসময় গ্রেপ্তার করা হয় আশিক খান বলে ঝালদার কুটিডির বাসিন্দা এক ব্যাক্তিকে। তার শ্বশুরবাড়ি ঝাড়খন্ডের রামগড়ে।

খুনের ঘটনার দিন ওই এলাকা থেকে সিবিআই যে সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছে, তাতে দেখা যায়, এই হত্যাকান্ডের সঙ্গে জড়িত সন্দেহে ধৃত ঝাড়খন্ডের বোকারোর বাসিন্দা কলেবর সিং একজনের মোটর বাইকের পেছনে বসে আছে। 

যে বাইক চালাচ্ছিল, সেই তপন কান্দুকে গুলি করে খুন করেছে বলে আশিক খানকে জেরা করে সিবিআই জানতে পারে। এরপরই ওই শ্যুটারের খোঁজে তল্লাসী চালাচ্ছিল। অবশেষে শনিবার রাতে জাবির আনসারী নামে ওই অভিযুক্তকে ঝাড়খণ্ডের রামগড় এলাকা থেকে গ্রেপ্তার করে।

ধৃত জাবিরকে কড়া নিরাপত্তায় রবিবার পুরুলিয়া আদালতে তোলা হলে বিচারক তাকে ১০ দিনের জন্য সিবিআই হেফাজতে পাঠানোর নির্দেশ দেন। ধৃত দুষ্কৃতীর কাছ থেকে খুনের ঘটনায় ব্যবহার করা বাইক এবং আগ্নেয়াস্ত্রটি উদ্ধার করেছে সিবিআই। 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন