Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২

আত্মঘাতী প্রেমিক, অভিযুক্ত প্রেমিকার মামাবাড়িতে ভাঙচুর

 

Vandalism-at-the-uncle-house-of-the-lover

সমকালীন প্রতিবেদন : প্রেমিকার অত্যাচারের জেরে আত্মহত্যা করতে বাধ্য হয়েছে প্রেমিক। এমনই অভিযোগ তুলে অভিযুক্ত প্রেমিকাকে গ্রেপ্তারের দাবিতে থানার সামনে রাস্তায় বসে পরে অবরোধ–বিক্ষোভ করলেন মৃত প্রেমিকের আত্মীয়, পরিজনেরা। পাশাপাশি, প্রেমিকার মামাবাড়িতে ভাঙচুর করা হয়। রবিবার বিকাল থেকে রাত পর্যন্ত এই ঘটনকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনার সৃষ্টি হল। 

পরিবার সূত্রে জানা গেছে, গত ৪ বছর ধরে বনগাঁর শিমুলতলার বাসিন্দা সাগর সমাদ্দার নামে এক যুবকের সঙ্গে ওই এলাকার এক যুবতীর ভালোবাসার সম্পর্ক ছিল। সম্প্রতি তাদের মধ্যে বিবাদ সৃষ্টি হয়। অভিযোগ, ওই যুবকের প্রেমিকা তাকে প্রকাশ্যে জুতো দিয়ে মারধোর করে। এমনকি আত্মহত্যা করার প্ররোচনা দেয়। 

এই ঘটনার পর গত ২৮ আগস্ট রাতে বাড়িতেই গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে ওই যুবক। ওই রাতেই পরিবারের পক্ষ থেকে বনগাঁ থানায় প্রেমিকা এবং তার পরিবারের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়। কিন্তু এখনও পর্যন্ত অভিযুক্তদের বিরুদ্ধে পুলিশ কোনও ব্যবস্থাগ্রহণ করে নি বলে অভিযোগ।

অবিলম্বে অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতে এদিন বিকাল থেকে বনগাঁ থানার সামনে রাস্তা অবরোধ শুরু করেন মৃত যুবকের পরিবারের সদস্য এবং প্রতিবেশীরা। বেশ কিছুক্ষণ পর অবরোধ তুলে নেওয়া হলেও সন্ধের পর অভিযুক্ত প্রেমিকার মামাবাড়িতে ভাঙচুর চালায় মৃত যুবকের পরিজনেরা।







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন