Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২

আল কায়দার সদস্য সন্দেহে গ্রেপ্তার আরও ১

Arrest-1-more

সৌদীপ ভট্টাচার্য : নিষিদ্ধ জঙ্গী সংগঠন আল কায়দার সঙ্গে যুক্ত থাকা জঙ্গী সন্দেহে আরও এক যুবককে গ্রেপ্তার করল রাজ্য পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স। ধৃতের নাম সমীর হোসেন শেখ। তার বাড়ি দক্ষিন ২৪ পরগনার ডায়মন্ড হারবার থানার চাঁদনগর এলাকায়।

ধৃত ব্যক্তির বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির ১২০ বি, ১২১, ১২১ এ, ১২৫ এবং ইউএপিএ ধারায় মামলা দায়ের করা হয়েছে। এসটিএফের পক্ষ থেকে শনিবার ধৃতকে বারাসত আদালতে তোলা হয়। তাকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতের কাছে ১৪ দিনের পুলিশ হেফাজতের আবেদন জানায় এসটিএফ। 


বিচারক সেই আবেদনে সাড়া দিয়ে ১৪ দিনের জন্যই ধৃত সমীর হোসেন শেখ ওরফে কালামকে পুলিশ হেফাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন। আগামী ১৭ সেপ্টেম্বর তাকে ফের বারাসত আদালতে তোলা হবে। তাকে জিজ্ঞাসাবাদ করে এব্যাপারে আরও তথ্য সংগ্রহ করার চেষ্টা করছে এসটিএফের অফিসারেরা।


উল্লেখ্য, গত ১৮ আগস্ট উত্তর ২৪ পরগনার শাসন থানায় একটি মামলা দায়ের হয়। সেই মামলায় জঙ্গী সন্দেহে দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুরের বাসিন্দা আব্দুর রকিব সরকার ওরফে হাবিবুল্লা ওরফে হারিফ এবং হুগলির আরামবাগের বাসিন্দা কাজি আহসান উল্লাহ ওরফে হাসান নামে দুজনকে গ্রেপ্তার করে এসটিএফ।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন