Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২

প্রয়াত সিপিএম বিধায়কের স্মরণসভায় রাজনৈতিক সৌজন্য

 ‌

Political-courtesy

সমকালীন প্রতিবেদন : রাজনৈতিক সহাবস্থান কিম্বা সৌজন্য বলা যেতে পারে। প্রাক্তন সিপিএম বিধায়কের স্মরণসভায় এক মঞ্চে বক্তব্য রাখতে দেখা গেল তৃনমূল ও সিপিএম নেতারা। শনিবার উত্তর ২৪ পরগনা জেলার হাবড়া থানার কলতান প্রেক্ষাগৃহে এই দৃশ্য ধরা পরলো।

সম্প্রতি প্রয়াত হয়েছেন হাবড়ার প্রাক্তন সিপিএম বিধায়ক তথা অধ্যাপক প্রণব ভট্টাচার্য। আর তাঁকে স্মরণ করতেই এদিন এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানে স্থানীয় সিপিএম নেতৃত্ব ছাড়াও হাজির ছিলেন সিপিএমের রাজ্য নেতা সুজন চক্রবর্তী।


এই অনুষ্ঠানেই হাজির ছিলেন হাবড়া পুরসভার তৃণমূল প্রধান নারায়ণ সাহা, প্রাক্তন তৃণমূল পুরপ্রধান নীলিমেশ দাস সহ অন্যান্যরা। নারায়ণ সাহা এব্যাপারে জানান, 'প্রণববাবু হাবড়ার মানুষের কাছে একজন শ্রদ্ধেয় ব্যক্তি। রাজনৈতিক পরিচয়ের থেকেও তিনি অধ্যাপক হিসেবে পরিচিত ছিলেন। তিনি আমারও শিক্ষক।'‌


এই স্মরণসভায় এসেই এদিন রাজ্য সরকারের একাধিক দুর্নীতি সহ তৃণমূল নেতা, মন্ত্রীদের নিয়ে তোপ দাগেন সিপিএম নেতা সুজন চক্রবর্তী। সুজন চক্রবর্তী অভিযোগ করেন, তৃণমূলের সমস্ত টাকা কালীঘাটে যায়। এছাড়া, পার্থ, অনুব্রত, কুনাল, সৌগত সহ অভিষেক ব্যানার্জিকে নিয়েও একাধিক মন্তব্য করেন। 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন