Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ১৭ আগস্ট, ২০২২

বনগাঁর ১৪ নম্বর ওয়ার্ডের উপনির্বাচনে প্রচার তুঙ্গে

 ‌

The-by-election-campaign-is-in-full-swing

সমকালীন প্রতিবেদন : ‌বনগাঁ পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডের উপনির্বাচনে ভোটদান ২১ আগস্ট। আর ফলাফল ঘোষনা হবে ২৪ আগস্ট। এই উপনির্বাচনে ডিসিআরসি করা হয়েছে বনগাঁর আমলাপাড়ার ইভিএম সেন্টার ভবনটিকে। ২৪ আগস্ট সকাল ৮ টা থেকে সেখানেই ভোট গণনার কাজ শুরু হবে বলে প্রশাসন সূত্রে জানা গেছে।

এদিকে, মনোনয়নপত্র জমা দেওয়ার পর্ব শেষ হওয়ার পর থেকেই এই ওয়ার্ডে জোর কদমে প্রচারের কাজ শুরু হয়েছে। এই উপনির্বাচনে ৪ টি বড় দলের মোট ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। কোনও নির্দল প্রার্থী নেই। তাঁদের মধ্যে বুধবার বিজেপি প্রার্থী অরুপকুমার পালের সমর্থনে এলাকায় প্রচারের কাজ সারলেন বনগাঁ দক্ষিণের বিজেপি বিধায়ক স্বপন মজুমদার। 


এদিন প্রচার শুরুর আগে এলাকার একটি কালীমন্দিরে পুজো দেন তাঁরা। এরপর মায়ের আশির্বাদ নিয়ে তাঁরা প্রচারের কাজ শুরু করেন। প্রার্থীকে সঙ্গে নিয়ে ভোটারদের বাড়ি বাড়ি পৌঁছান দলের বিধায়ক। উপস্থিত ছিলেন বিজেপির বনগাঁ সাংগঠনিক জেলার সহসভাপতি জ্ঞানপ্রকাশ ঘোষ, প্রাক্তন মন্ডল সভাপতি শোভন বৈদ্য সহ দলের অন্যান্য নেতৃবৃন্দ।

এদিন প্রচারের ফাঁকে বিধায়ক স্বপন মজুমদার অভিযোগ করেন, 'অন্যান্যবার দেখা গেছে, শাসক দল পুলিশকে সঙ্গে নিয়ে গুন্ডাবাহিনী দিয়ে ভোট লুঠ করে। এবারে আমরা পুলিশের কাছে অনুরোধ করেছি, যাতে কোনওভাবে ভোট লুঠ না হয়। পাশাপাশি, দলের পক্ষ থেকেও প্রতিরোধ গড়ে তোলা হবে।'‌


তিনি দাবি করেন, 'সাম্প্রতিককালে তৃণমূলের দুর্নীতি যেভাবে প্রকাশ্যে চলে এসেছে, তাতে সাধারণ মানুষ তৃণমূলের প্রতি ক্ষুব্ধ। ফলে এই উপনির্বাচনে এলাকার ভোটাররা যদি তাঁদের গণতান্ত্রিক অধিকার সঠিকভাবে প্রয়োগ করতে পারেন, তাহলে বিজেপি প্রার্থীর জয় ১০০ শতাংশ নিশ্চিত।' 



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন