Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২

অসুস্থ মহিলার কাছ থেকে গয়না, অর্থ ছিনতাই

 

Stealing-jewelry-from-a-woman

সৌদীপ ভট্টাচার্য : রোগাক্রান্ত এক মহিলাকে সহযোগিতা করার নামে তাঁর কাছ থেকে গয়না, টাকা ছিনতাই করে নিয়ে পালালো দুষ্কৃতীরা। আগ্নেয়াস্ত্র উচিয়ে ভয় দেখিয়ে এই চিনতাইয়ের ঘটনা ঘটানো হয়। দিনেদুপুরে প্রকাশ্যে এমন ঘটনায় চাঞ্চল্য ছড়ালো।

দীর্ঘদিন ধরে ‌ডায়াবেটিস রোগে ভুগছেন উত্তর ২৪ পরগনার নিমতার দক্ষিণ প্রতাপগড় এলাকার বাসিন্দা সবিতা দে। চিকিৎসার জন্য তিনি প্রতিনিয়ত যান কামারহাটি কলেজ অফ মেডিসিন এন্ড সাগর দত্ত হাসপাতালে। 

সেইমতো মঙ্গলবার সকালেও চিকিৎসার জন্য হাসপাতালে যান সবিতা দেবী। চিকিৎসক দেখিয়ে বাড়ি ফেরার পথে হঠাৎ করেই এক যুবক তাঁকে সাহায্য করবে বলে এগিয়ে আসে। যুবককে দেখে বিশ্বাসযোগ্য মনে হয় ওই মহিলার। 

কয়েক মুহূর্তের মধ্যে সেখানে আরও দুই যুবক যুক্ত হয় ওই যুবকের সঙ্গে। এরপর সবিতা দেবীকে হাসপাতালের সামনে বিটি রোডের কামারহাটি মোড়ে দাঁড়ানো দুটি বাসের মধ্যখানে নিয়ে গিয়ে আগ্নেয়াস্ত্র দেখিয়ে তাঁর কাছ থেকে ছিনতাই করা হয়। 

এদিন দুষ্কৃতীরা ওই মহিলার কাছ থেকে সোনার হার, কানের দুল, হাতের আংটি এবং সঙ্গে নগদ প্রায় চার হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। ঘটনায় স্তম্ভিত হয়ে পড়েন সবিতাদেবী। ঘটনার পর পরিবারের এক সদস্যকে সঙ্গে নিয়ে সবিতা দেবী কামারহাটি থানায় অভিযোগ দায়ের করেন।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন