Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২

গ্রামবাসীদের হাতে আক্রান্ত অশালীন আচরণে অভিযুক্ত প্রধান শিক্ষক

 

Accused-Headmaster

সমকালীন প্রতিবেদন : স্কুলের ছাত্রীদের সঙ্গে অশালীন আচরণের অভিযোগে এক প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে বেধড়ক মারধোর করল গ্রামবাসীরা। মারধোরের চোটে রক্তাক্ত এবং সংজ্ঞা হারান প্রধান শিক্ষক। পরে পুলিশ এসে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। উত্তর ২৪ পরগনার বাগদা এলাকার একটি প্রাথমিক বিদ্যালয়ের এই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

গ্রামবাসীদের অভিযোগ, বাগদা ব্লকের রামনগর কলোনী অবৈতনিক প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমীরণ বালা স্কুলের ছাত্রীদের সঙ্গে গল্প করার নাম করে তাদের সঙ্গে অশালীন আচরণ করেন। মোবাইলে খারাপ ছবি দেখান।

স্কুলের ছাত্রীরা প্রধান শিক্ষকের এই আচরণের কথা বাড়িতে জানাতেই ক্ষিপ্ত হয়ে ওঠেন অভিভাবকেরা। মঙ্গলবার স্কুল খোলার পর অভিভাবক এবং গ্রামবাসীরা একত্রিত হয়ে প্রধান শিক্ষককে তার অফিস ঘরের ভেতরে ঘেরাও করে মারধোর শুরু করে।

স্কুলের এই ঘটনার কথা স্থানীয় বয়রা গ্রাম পঞ্চায়েতের সদস্যকেও জানিয়েছেন গ্রামবাসীরা। এব্যাপারে একাধিকবার অভিযুক্ত প্রধান শিক্ষককে সাবধান করেছেন বলে জানালেন ওই পঞ্চায়েত সদস্য অর্ধেন্দুশেখর বিশ্বাস। ‌প্রধান শিক্ষকের এমন আচরণ কাম্য নয় বলে তিনি মনে করেন।

এদিন গ্রামবাসীদের মিলিত প্রতিবাদের মুখে নিজের দোষ স্বীকার করে নেন প্রধান শিক্ষক সমীরণ বালা। যদিও সাংবাদিকদের ক্যামেরার সামনে তিনি জানান, তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তোলা হচ্ছে। তিনি স্কুলের ছাত্রছাত্রীদের নিজের সন্তানের মতো ভালোবাসেন এবং আদর করেন। আর সেই ঘটনাকে বিকৃত করা হচ্ছে।

এদিন গ্রামবাসীদের মারধোরে অসুস্থ হয়ে পরেন ওই প্রধান শিক্ষক। খবর পেয়ে বাগদা থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে অসুস্থ প্রধান শিক্ষককে উত্তেজিত গ্রামবাসীদের হাত থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন