Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ৩১ আগস্ট, ২০২২

বাগদায় ‌বাংলাদেশি মহিলা এবং ৪ সশস্ত্র দুষ্কৃতী গ্রেপ্তার

Bangladeshi-women-and-criminals-arrested

সমকালীন প্রতিবেদন : চোরাপথে ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করার আগেই ৪ শিশুসন্তান সহ বিএসএফের হাতে ধরা পড়ল এক বাংলাদেশি মহিলা। পরে তাদের পুলিশের হাতে তুলে দেওয়া হয়। অন্যদিকে, আগ্নেয়াস্ত্র সহ গ্রেপ্তার হল ৪ দুষ্কৃতী। দুটি ঘটনাই ঘটেছে উত্তর ২৪ পরগনার বাগদা থানা এলাকায়।

পুলিশ সূত্রে জানা গেছে, মাস কয়েক আগে কাজের সন্ধানে নিজের সন্তানদের নিয়ে দালালের হাত ধরে চোরাপথেই বাংলাদেশ থেকে ভারতে প্রবেশ করেছিল বীনা বেগম নামে ওই বাংলাদেশি মহিলা। 

মঙ্গলবার সন্ধেয় ফের বাংলাদেশের বাড়িতে ফিরে যাওয়ার উদ্দেশ্যে বাগদার মোসমপুর সীমান্ত এলাকা দিয়ে চোরাপথে ভারত থেকে বাংলাদেশে প্রবেশের চেষ্টা করছিল ওই মহিলা।

আর তখনই বিএসএফের ৬৪ নম্বর ব্যাটেলিয়ানের জওয়ানদের হাতে ধরা পরে যায় সে। ধৃত বাংলাদেশি এবং তার শিশু সন্তানদের এরপর বাগদা থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়। বুধবার তাদের বনগাঁ আদালতে তোলা হলে বিচারক তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। 

এদিকে, মঙ্গলবার রাতে বাগদা থানার ঘাটপাতিলা এলাকা থেকে আগ্নেয়াস্ত্র, গুলি সহ চার দুষ্কৃতীকে গ্রেপ্তার করলো বাগদা থানার পুলিশ৷ পুলিশ জানিয়েছে, ধৃতদের নাম বাবু মণ্ডল, পলাশ মন্ডল, রফিকুল মন্ডল এবং রফিক মন্ডল৷ 

ধৃত দুষ্কৃতীদের বাড়ি বাগদা থানা এবং পেট্রাপোল থানা এলাকায়৷ ধৃতদের দেহে তল্লাশি চালিয়ে তাদের কাছ থেকে পুলিশ এক রাউন্ড গুলি সহ একটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করে৷ বুধবার ধৃতদের বনগাঁ মহকুমা আদালতে তোলা হয়৷




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন