Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ৩১ আগস্ট, ২০২২

গলায় ছুরির আঘাত করে বৃদ্ধাকে খুন

 

The-old-woman-was-killed-by-stabbing-her-throat

সৌদীপ ভট্টাচার্য : ‌ছুরি দিয়ে এক বৃদ্ধাকে খুন করে থানায় এসে আত্মসমর্পণ করল এক দুষ্কৃতী। অভিযুক্তকে গ্রেপ্তার করে আদালতে তোলা হয়েছে। উত্তর ২৪ পরগনার বারাসত থানা এলাকার এই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

‌পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, বারাসত থানার হৃদয়পুরের শান্তিনিকেতনপল্লী এলাকার বাসিন্দা বছর ৬৫ বয়সের পুতুলরানী দাস বুধবার সকালে স্থানীয় একটি মাঠ থেকে খেজুর গাছের পাতা সংগ্রহ করে বাড়ি ফিরছিলেন।

এইসময় হঠাৎ করেই এক যুবক পেছন থেকে ওই বৃদ্ধার গলায় ধারালো ছুরি দিয়ে আঘাত করে। আহত বৃদ্ধা যন্ত্রনা ছটফট করতে করতে স্থানীয়দের সাহায্য চান। স্থানীয়রা ওই অবস্থায় বৃদ্ধাকে দেখে তাড়াতাড়ি তাঁকে জল খাওয়ান। পাশাপাশি, তাঁর ভানিতে খবর পাঠান।

খবর পেয়ে বৃদ্ধার বড় ছেলে ঘটনাস্থলে ছুটে গিয়ে আহত মাকে স্থানীয়দের সহযোগিতায় বারাসত জেলা হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসা চলাকালীন তাঁর মৃত্যু হয়। এমন ঘটনায় হতচকিত হয়ে পরেন বৃদ্ধার পরিবারের সদস্য এবং স্থানীয়রা।

এদিকে, এই ঘটনার পরই গণপিটুনির ভয়ে সরাসরি বারাসত থানায় গিয়ে হাজির হয় এই হামলাকারী। যদিও তখনও পর্যন্ত পুলিশের কাছে সে কিছুই জানায় না। অন্যদিকে, মৃত বৃদ্ধার বাড়ির লোকেরা বারাসত থানায় অভিযোগ জানাতে গিয়ে দেখেন, থানায় ওই হামলাকারী বসে রয়েছে।

এরপর বাড়ির লোকেরাই পুলিশকে গোটা ঘটনা জানিয়ে লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ ওই যুবককে গ্রেপ্তার করে। পুলিশের কাছে তখন সে এই হামলার কথা স্বীকার করে। পরে জানা যায়, হামলাকারী ওই যুবকের নাম অভি সমাদ্দার। 

গ্রেপ্তারের পরে ওই যুবককে সঙ্গে নিয়ে ঘটনাস্থলে উপস্থিতি হয়ে খুনের ঘটনায় ব্যবহৃত ছুরিটি উদ্ধার করে পুলিশ। তবে কি কারণে এই হামলা, তা এখনও পরিষ্কার নয়। খুনের কারণ জানার চেষ্টা করছে পুলিশ। ধৃত যুবককে এদিনই বারাসত আদালতে তোলা হয়।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন