Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ২২ জুলাই, ২০২২

সিবিএসসির দ্বাদশ শ্রেণীর পরীক্ষায় অসাধারণ ফলাফল

 

Outstanding-Result-in-CBSC-Exam

শম্পা গুপ্ত : সিবিএসসির দ্বাদশ শ্রেণীর পরীক্ষায় আদ্রার কেন্দ্রীয় বিদ্যালয়ে ব্যাপকহারে সাফল্য পেল সেখানকার ছাত্রীরা।শুক্রবারই প্রকাশিত হয়েছে সিবিএসসি বোর্ডের দ্বাদশ শ্রেণীর পরীক্ষার ফলাফল। এই পরীক্ষায় এবার পুরুলিয়া জেলার আদ্রার কেন্দ্রীয় বিদ্যালয়ে নজর কাড়া সাফল্য এসেছে।

এখানকার ছাত্রীরা তাক লাগলো ফল করেছে। জানা গেছে, পরীক্ষার ফলাফলেপ্রথম, দ্বিতীয় এবং তৃতীয় স্থান অধিকার করেছে ছাত্রীরাই। মোট ৯৬.৪ শতাংশ নম্বর পেয়ে বিদ্যালয়ের মধ্যে প্রথমস্থান অধিকার করেছে শ্রেয়েতা সিং। অন্যদিকে, দ্বিতীয়স্থান অধিকার করলো শ্রীজিতা গুপ্তা ও তৃতীয়স্থান অধিকার করেছে ভাবনা উপাধ্যায়। 

যুগ্ম চতুর্থস্থান অধিকার করেছে দিব্যা মিশ্র এবং পবন শর্মা। ছাত্রছাত্রীদের এমন অসাধারণ ফলাফলে খুশি কেন্দ্রীয় বিদ্যালয়ের অধ্যক্ষ সংগ্রাম ব্যানার্জি সহ অন্যান্য শিক্ষক-শিক্ষিকারা। তাঁরা ছাত্রছাত্রীদের শুভেচ্ছা জানিয়েছেন। 

এমন সাফল্য মেলায় কৃতি ছাত্রছাত্রীরা এদিন স্কুলের ভেতরে আনন্দে নিজেদের মধ্যে উল্লাসে মেতে উঠে। কেন্দ্রীয় বিদ্যালয়ের প্রিন্সিপাল সংগ্রাম ব্যানার্জি এসম্পর্কে তাঁর প্রতিক্রিয়ায় জানান, সিবিএসসি বোর্ডের দ্বাদশ শ্রেণীর পরীক্ষায় ছাত্রছাত্রীরা এত সুন্দর ফলাফল করতে পেরেছে বলে খুব ভালো লাগছে। 

তিনি আরও জানান, এবারের পরীক্ষায় মোট ৮৬ জন পরীক্ষার্থীর মধ্যে সবাই পাশ করেছে। এই পরীক্ষার ফলাফলে শেষ পর্যন্ত প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকার করেছে ছাত্রীরাই। এই কৃতী ছাত্রীদের পাশাপাশি বিদ্যালয়ের সমস্ত উত্তীর্ণ ছাত্রছাত্রীদের শুভেচ্ছা জানান তিনি।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন