Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ১৮ জুলাই, ২০২২

গাইঘাটায় ‌বন্ধুর বাড়িতে রহস্যমৃত্যু আর এর বন্ধুর

 

Mysterious-death-of-a-friend

সমকালীন প্রতিবেদন : বন্ধুর বাড়ি থেকে উদ্ধার হল আর এক বন্ধুর মৃতদেহ। আর এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানার ঠাকুরনগর বনিকপাড়া এলাকায়। পরিবারের অভিযোগ, এই মৃত্যুর পেছনে কোনও রহস্য আছে।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সকালে বাড়ির থেকে বের হয়েছিলেন সারাদিনে তিনি বাড়ি যাননি বিধান মণ্ডল (‌৪৭)‌ নামে এক ব্যক্তি। সন্ধে নাগাদ তাঁর দাদার সঙ্গে দেখা হলে তিনি জানান, তিনি বাড়িতে যাচ্ছেন। কিন্তু তারপরে সারারাত কেটে গেলেও তিনি বাড়ি ফেরেন নি।

রবিবার গোটা দিন পরিবারের লোকেরা বিভিন্ন জায়গায় বিধান মন্ডলের খোঁজ করতে শুরু করেন। কিন্তু কোনওভাবেই তাঁর কোনও সন্ধান পাওয়া যায় নি। অবশেষে এদিন রাতে পুতুল হালদার নামে ওই ব্যক্তির এক বন্ধু বাড়িতে গিয়ে খবর দেন যে, বিধান তার বাড়িতে অসুস্থ হয়ে পরেছে।

এই খবর পেয়ে বাড়ির লোকেরা পুতুল হালদারের বাড়িতে গিয়ে দেখেন, সেই বাড়ির একটি ঘরের মেঝেতে বিবস্ত্র অবস্থায় বিধানের দেহ পরে রয়েছে। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় গাইঘাটা থানায়। 

খবর পেয়ে গাইঘাটা থানার পুলিশ ঘটনাস্থলে হাজির হয়ে দেহ উদ্ধার করে চাঁদপাড়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। সেখানকার চিকিৎসকেরা তাঁকে পরীক্ষা করে তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

এই ঘটনায় পরিবারের লোকের মধ্যে সন্দেহ দানা বেধেছে। পরিবারের লোকেদের অভিযোগ, এটা স্বাভাবিক মৃত্যু নয়। এর পেছনে কোনও রহস্য রয়েছে। কিভাবে বিধান মন্ডলের মৃত্যু হয়েছে, তা জানতে মৃতদেহ ময়না তদন্তে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন