Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ২১ জুন, ২০২২

দমকল কর্মীকে লক্ষ্য করে গুলি, অল্পের জন্য প্রাণরক্ষা

 ‌

Shots-fired-at-firefighters

সৌদীপ ভট্টাচার্য : রাস্তায় সামান্য বচসা। আর তাকে কেন্দ্র করে রাগ মেটাতে এক দমকল কর্মীকে উদ্দেশ্য করে গুলি চালানো হল। যদিও লক্ষ্যভ্রষ্ট হওয়ায় অল্পের জন্য প্রাণে বাঁচল দমকলকর্মী। এই ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার চাঞ্চল্য ছড়ালো উত্তর ২৪ পরগনার দমদম এলাকায়। এই ঘটনায় নিরাপত্তাহীনতায় ভুগছেন ওই দমকল অফিসের কর্মীরা। 

জানা গেছে, মাসখানেক আগে রাস্তা দিয়ে যাবার সময় এক যুবকের সঙ্গে ধাক্কা লাগে দমদম ফায়ার স্টেশনের দমকলকর্মী স্নেহাশিস রা‌য়ের। বিষয়টি সেইসময় মিটেও যায়। যেহেতু ঘটনাটি খুবই ছোটখাটো, স্বাভাবিকভাবেই এই ঘটনাটির কথা দুএকদিন পর ভুলে যান ওই দমকল কর্মী। 

তারপর কেটে গেছে বেশ কয়েকটা দিন। মঙ্গলবার সকালে অফিসের সামনেই দাঁড়িয়েছিলেন দমকল কর্মী স্নেহাশিস। এই সময় ওই যুবক তাঁর কাছে এসে বলে, সেদিনের ঘটনার জন্য সে অনুতপ্ত। আর তাই সে ওই দমকল কর্মীর কাছে ক্ষমা চাইতে এসেছে।

ওই যুবকটি বলে, সে লোকের মধ্যে নয়, একটু আড়ালে গিয়ে ক্ষমা চাইতে চায়। তার কথায় বিশ্বাস করে ওই দমকল কর্মী তার সঙ্গে আড়ালে যেতেই ওই যুবক তার পীঠব্যাগ থেকে একটি আগ্নেয়াস্ত্র বের করে তাঁকে উদ্দেশ্য করে গুলি চালায়। বিপদ বুঝতে পেরে দ্রুত সরে দাঁড়ান দমকল কর্মী স্নেহাশিস। ফলে গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় বেঁচে যান তিনি।

গুলি চালিয়েই ঘটনাস্থল থেকে পালিয়ে যায় ওই যুবক। আচমকা এমন ঘটনায় হতচকিত হয়ে পরেন এলাকার মানুষ। তাঁরা ছুটে যাওয়ার আগেই নাগালের বাইরে চলে যায় আততায়ী। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। আশপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদ করার পাশাপাশি আততায়ী যুবককে চিহ্নিত করার জন্য এলাকার সিসি ক্যামেরার ছবি দেখা হচ্ছে।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন