Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ২২ জুন, ২০২২

পুরসভার ওয়ার্ডের উপ নির্বাচন ঘিরে প্রস্তুতি

 ‌

Preparations-surrounding-the-by-election

সমকালীন প্রতিবেদন : রাজ্য নির্বাচন কমিশনের ঘোষনা অনুযায়ী ‌২৬ জুন রাজ্যের একাধিক পুরসভার ওয়ার্ডে উপ নির্বাচন অনুষ্ঠিত হবে। আর সেই কারণে এখন শেষমুহূর্তের প্রচার এবং প্রস্তুতি চলছে জোরকদমে। এই তালিকায় উত্তর ২৪ পরগনার পানিহাটি পুরসভা ৮ নম্বর ওয়ার্ড রয়েছে। রয়েছে পুরুলিয়া জেলার ঝালদা পুরসভার ২ নম্বর ওয়ার্ড। 

বুধবার পানিহাটি পুরসভার ৮ নম্বর ওয়ার্ডের ৩ টি ভোটগ্রহণ কেন্দ্রের ৭ টি বুথ পরিদর্শন করলেন ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের নগরপাল মনোজ ভার্মা। পরে তিনি জানান, উপ নির্বাচন সংক্রান্ত সমস্ত প্রস্তুতি প্রায় সম্পন্ন। এখনও পর্যন্ত কোনওরকম অপ্রীতিকর ঘটনার খবর নেই। তবে প্রাকৃতিক বিপর্যয়ের কারণে বেশ কয়েকটি ভোট গ্রহণকেন্দ্র জলমগ্ন হয়ে পড়েছে। সেগুলির কথা নির্বাচন কমিশনকে জানানো হয়েছে। 

এদিকে, ঝালদার উপনির্বাচনে তৃণমূল কংগ্রেস প্রার্থীর প্রচারে এসে তৃণমূলের জেলা সভাপতি সৌমেন বেলথরিয়া জানালেন, তাঁদের দলের প্রার্থীর জয় নিশ্চিত। এখানে তৃণমূলের প্রার্থী করা হয়েছে জগন্নাথ রজককে। তাঁর হয়ে বুধবার বাড়ি বাড়ি প্রচার করলেন জেলা সভাপতি। উল্লেখ্য, এই ওয়ার্ডের জয়ী কংগ্রেস প্রার্থী তপন কান্দু খুন হওয়ার কারণে এখানে উপ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন