Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ২৪ মে, ২০২২

রেশন চুরি করছে রাজ্য সরকার, অভিযোগ রেশন ডিলারদের

 ‌

The-state-government-is-stealing-rations

সমকালীন প্রতিবেদন : রাজ্য সরকারকে চোর বলে দাবি করলেন রেশন ডিলারেরা। খাদ্য দপ্তরে স্মারকলিপি জমা দিতে এসে প্রকাশ্যে এমন দাবি করায় চাঞ্চল্য ছড়িয়েছে। আর এব্যাপারে সমালোচনা করতে ছাড়ে নি বিরোধীরা।

কমিশন বৃদ্ধি সহ মোট ১৫ দফা দাবির সমর্থনে মঙ্গলবার পশ্চিমবঙ্গ এম আর ডিলার অ্যাসোসিয়েশনের বনগাঁ থানা শাখার পক্ষ থেকে বনগাঁ মহকুমা খাদ্য নিয়ামক দপ্তরে স্মারকলিপি জমা দেওয়া হয়। দপ্তরের সামনে নিজেদের দাবি নিয়ে বক্তব্যও রাখেন রেশন ডিলারেরা। দুয়ারে রেশন ব্যবস্থা নিয়েও সমালোচনা করেন তাঁরা।

সেখানে বক্তব্য রাখতে গিয়ে সংগঠনের বনগাঁ থানা শাখার সভাপতি দিলীপ রায়চৌধুরী অভিযোগ করেন, একসময় রেশন ডিলারেরা চুরি করতেন। তার একটা অংশের ভাগ যেত খাদ্য দপ্তরের কর্মী, আধিকারিকদের কাছে। এখন রাজ্য সরকার ডিলারদের চুরি বন্ধ করে দিয়ে রাজ্য সরকার সরাসরি চুরি করছে।

তাঁর এই বিষ্ফোরক অভিযোগকে কেন্দ্র করে সোরগোল পরেছে। যদিও এব।আপারে কোনও মন্তব্য করতে চান নি মহকুমা খাদ্য নিয়ামক। তিনি শুধু জানান, কমিশন বাড়ানো সহ মোট ১৫ দফা দাবি রেশন জিলারেরা জমা দিয়েছেন। যেগুলি তাঁদের অফিস থেকে সমাধান করা সম্ভব, সেগুলি করে বাকিগুলি উচ্চ আধিকারিকদের কাছে পাঠানো হবে।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন