Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ৩০ মে, ২০২২

দিনমজুরের অ্যাকাউন্টে কোটি টাকা, তদন্তে পুলিশ

Crores-of-rupees-in-the-account

সমকালীন প্রতিবেদন : ‌দিনমজুরির কাজ করে যার কোনওরকমে সংসার চলে, আর তারই অ্যাকাউন্টে কি না কোটি কোটি টাকা। ব্যাঙ্কে টাকা তুলতে গিয়ে নিজের অ্যাকাউন্টের এমন পরিস্থিতি দেখে চোখ কপালে উঠলো দিনমজুর যুবকের। উত্তর ২৪ পরগনার হাবড়া এলাকায় এমন কান্ডে চাঞ্চল্য ছড়ালো।

জানা গেছে, হাবড়া থানার বাউগাছি নাংলাপাড়া এলাকার বাসিন্দা সুদীপ্ত হাজরা একসময় জলের পাইপ লাইনের কাজের জন্য দিল্লিতে যান। সেখানে ৪ মাস মতো কাজ করার পর মায়ের মৃত্যুর খবরে বাড়ি ফিরে আসেন। আর দিল্লি না গিয়ে এলাকাতেই কৃষিজমিতে দিনমজুরির কাজ করে কোনওরকমে সংসার চালাচ্ছেন।

হাবড়াতেই একটি রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্কে তাঁর অ্যাকাউন্ট রয়েছে। টাকার প্রয়োজন হওয়ায় সোমবার তিনি পাশবই নিয়ে ব্যাঙ্কে হাজির হন। সেখানে পাশবই আপডেট করতেই চক্ষু চড়কগাছ তাঁর। তিনি দেখেন, তাঁর অ্যাকাউন্টে কয়েক কোটি টাকা জমা পরেছে।

কিভাবে এমন কান্ড ঘটলো, তা বুঝতে না পেরে টাকা না তুলেই ওই যুবক সোজা হাবড়া থানায় হাজির হন। সেখানে গিয়ে সমস্ত ঘটনা পুলিশকে জানান তিনি। এরপর পুলিশ ব্যাঙ্ক কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে তাঁর অ্যাকাউন্টটি সাময়িকভাবে ব্লক করার ব্যবস্থা করে।

এমন কান্ডে হতবাক যুবকের আত্মীয়রাও। কোথা থেকে এই টাকা ওই যুবকের অ্যাকাউন্টে জমা হল, তা তদন্ত করে দেখছে পুলিশ। তবে প্রশাসনের কাছে ওই যুবকের আর্জি, তাঁর অ্যাকাউন্টটি সচল করে তাঁর জমানো নিজস্ব টাকা পাওয়ার ব্যবস্থা করে দেওয়া হোক।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন