Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ৩০ মে, ২০২২

প্রশাসনিক বৈঠকে সরকারি কাজে অসন্তোষপ্রকাশ মুখ্যমন্ত্রীর

 

The-Chief-Minister-expressed-dissatisfaction-with-the-government-work

শম্পা গুপ্ত : ‌প্রশাসনিক বৈঠকে পুরুলিয়া জেলার ভূমি ও ভূমি রাজস্ব দপ্তরের কাজকর্মে অসন্তোষপ্রকাশ করলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। জেলার আদিবাসী সম্প্রদায়ের মানুষেরা জমির মিউটেশন করাতে গিয়ে দালালদের হাতে পরে সমস্যায় পরছেন। এই ধরনের অভিযোগ রয়েছে মুখ্যমন্ত্রীর কাছে। আর তাই এদিনের বৈঠকে এব্যাপারে সতর্ক করলেন তিনি।

সোমবার দুপুর ২ টো নাগাদ পুরুলিয়া রবীন্দ্রভবনে এই প্রশাসনিক বৈঠকের আয়োজন করা হয়েছিল। সেই বৈঠকেই মুখ্যমন্ত্রী এদিন ভূমি রাজস্ব দপ্তরের অনিয়মের শিকার হওয়া কয়েকজন মানুষকে মঞ্চে হাজির করে প্রকাশ্যে দপ্তরের ভূমিকার কথা তুলে ধরেন তিনি। এব্যাপারে কড়া পদক্ষেপ করার নির্দেশ দেন প্রশাসনের উচ্চপদস্থ কর্তাদের। ইটভাটা, বালি, পাথর ইত্যাদি ক্ষেত্রে সরকারের তহবিলে ঠিকমতো রাজস্ব জমা পরছে না বলে এদিন অভিযোগ ওঠে।

পুরুলিয়া জেলায় সরকারি উন্নয়নমূলক কাজ ধীর গতিতে চলছে, এমন অভিযোগ তুলে জেলা শাসককে ধমকের সুরে মুখ্যমন্ত্রী এদিন দ্রুততার সঙ্গে সমস্ত কাজ শেষ করার নির্দেশ দেন। জেলায় যে ৫ টি স্টেডিয়াম তৈরীর কাজ চলছে, তা গত ৫ বছরেও শেষ করা যায় নি বলে ক্ষোভপ্রকাশ করেন মুখ্যমন্ত্রী। এব্যাপারে জেলাশাসক রাহুল মজুমদার জানান, আগামী আগস্ট মাসের মধ্যে এই কাজ শেষ হয়ে যাবে।





 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন