Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ৩০ মে, ২০২২

বেড়াতে গিয়ে নিখোঁজ ট্যুর অপারেটর ও তাঁর সঙ্গী

Missing-out-on-a-trip

সমকালীন প্রতিবেদন : ভ্রমণার্থীদের নেপাল বেড়াতে নিয়ে গিয়ে ট্যুর অপারেটর এবং তাঁর এক সঙ্গী রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে গেলেন। দুজনে আলাদাভাবে একটি জঙ্গলে ঘুরতে গিয়ে পথ হারিয়ে ফেলেন। এই ঘটনার পর দুদিন কেটে গেলেও এখনও পর্যন্ত তাঁদের উদ্ধার করা সম্ভব হয় নি।

জানা গেছে, উত্তর ২৪ পরগনার অশোকনগর পুরসভার ১৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা, ট্যুর অপারেটর দীপেশ সাহা একদল ভ্রমণার্থীকে নিয়ে ২৪ মে নেপালের উদ্দেশ্যে রওনা দেন। তাঁকে নিয়ে এই দলে মোট ১৮ জন সদস্য ছিলেন। দলে অশোকনগর, হাবড়া ছাড়াও নিউ টাউন এলাকার লোক ছিলেন।

২৫ মে দলটি নেপাল পৌঁছায়। সেখান থেকে টুমলিং, সান্দাকফু হয়ে ২৮ মে সকালে কালিপোখরিতে পৌঁছান তাঁরা। সেখানে পাহাড়ের নিচে জঙ্গলে ভ্রমণ করতে বেরিয়ে পরেন ট্যুর অপারেটর দীপেশ সাহা এবং অশোকনগরের আর এক বাসিন্দা বাবাই দে। ঘুরতে ঘুরতে তাঁরা জঙ্গলের এতটাই গভীরে চলে যান যে, সেখান থেকে ফেরার পথ হারিয়ে ফেলেন তাঁরা। 

এরপর সারারাত একটি পাহাড়ি ঝর্ণার পাশে শুধু ঝর্ণার জল খেয়ে কাটান। পরদিন সকালে বাবাইয়ের ফোন থেকে সেইখবর কোনওরকমে অশোকনগরের বাড়িতে জানাতে পারেন ট্যুর অপারেটর দীপেশ সাহা। তাঁরা আবেদন জানান, যেভাবেই হোক তাঁদের যেন সেখান থেকে উদ্ধারের ব্যবস্থা করা হয়।

এই ঘটনার পর দীপেশ সাহার স্ত্রী স্বপ্নাদেবী অশোকনগরের বিধায়ক নারায়ণ গোস্বামীর সঙ্গে দেখা করে গোটা বিষয়টি জানান। তিনি জেলা শাসকের সঙ্গে যোগাযোগ করে এব্যাপারে কথা বলেছেন। এই ঘটনায় উদ্বিগ্ন নিখোঁজ আর একজন সদস্য বাবাই দে এর পরিবারের সদস্যরাও। এই ঘটনার পর প্রায় দুদিন কেটে গেলেও এখনও পর্যন্ত তাঁদের কোনও সন্ধান পাওয়া যায় নি। ফোনেও আর যোগাযোগ করা যাচ্ছে না। 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন