Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ৩১ মে, ২০২২

মুখ্যমন্ত্রীর নির্দেশের পর গ্রেপ্তার ৫

 ‌

Arrested-5-on-the-instructions-of-the-Chief-Minister

শম্পা গুপ্ত : প্রশাসনিক বৈঠকে ভূমি রাজস্ব দপ্তরের কর্মকান্ডে অসন্তোষপ্রকাশ করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। দালালচক্র বন্ধের ব্যাপারে ব্যবস্থা গ্রহনের নির্দেশও দিয়েছিলেন। সেই নির্দেশের পরদিনই পুরুলিয়ার পরই বলরামপুর ও হুড়া থেকে পাঁচজন অভিযুক্তকে গ্রেপ্তার করল পুলিশ।

সোমবার পুরুলিয়া জেলায় প্রসাসনিক বৈঠক করেন মুখ্যমন্ত্রী। সেই বৈঠকে হাতে তালিকা নিয়ে অভিযোগকারীদের নাম ধরে ধরে অভিযোগগুলি খতিয়ে দেখেন মুখ্যমন্ত্রী। আদিবাসী পরিবারগুলি জমি সংক্রান্ত কাজ করাতে গিয়ে দালালচক্রের খপ্পরে পরছে। দপ্তরের কর্মীরাও অতিরিক্ত টাকা দাবি করছে বলে মুখ্যমন্ত্রীর কাছে অভিযোগ জমা পরে।

এব্যাপারে এদিন দপ্তরের কর্মী, আধিকারিকদের ধমক দিয়ে এব্যাপারে সতর্ক করেন। পাশাপাশি, দালালদের বিরুদ্ধে কড়া ব্যবস্থাগ্রহনের নির্দেশ দেন। সেই নির্দেশের পর মঙ্গলবার বলরামপুর ও হুড়া ব্লক এলাকা থেকে ৫ জনকে গ্রেপ্তার করে পুলিশ। 

এদিন পুলিশ হুড়া থানা এলাকার রাজকুমার মাহাতো, বিষ্ণুপদ সেন নামে দুজন এবং বলরামপুর থানা এলাকার নিশীথরঞ্জন মাহাতো, রামজীবন মোহান্তী ও সুভাষ মাহাতো নামে তিনজনকে গ্রেপ্তার করে। ধৃত পাঁচজনকেই মঙ্গলবার আদালতে তোলা হয়। তাদের পুলিশ হেফাজতে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন