Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ৩১ মে, ২০২২

‌‌বিজেপির প্রাক্তন জেলা সভাপতির ফেসবুক পোষ্ট ঘিরে বিতর্ক

Controversy-surrounding-the-president-Facebook-post

সমকালীন প্রতিবেদন : আর্থিক দুর্নীতির অভিযোগ তুলে সে ব্যাপারে সোস্যাল মিডিয়ায় তদন্তের দাবি করলেন বিজেপির বনগাঁ সাংগঠনিক জেলার প্রাক্তন সভাপতি মনস্পতি দেব। তাঁর দাবি, ‌দলের পাঠানো ক্ষতিপূরণের টাকা পান নি দলের ক্ষতিগ্রস্থ কর্মীরা। এই ঘটনার পেছনে বড় ধরনের আর্থিক দুর্নীতি রয়েছে বলে মনে করেন তিনি। তাঁর এই পোষ্টকে ঘিরে ইতিমধ্যেই সরব হয়েছে বিরোধীরা। 

জানা গেছে, ভোট পরবর্তী হিংসার শিকার হওয়া দলের কর্মীদের জন্য বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের মাধ্যমে আর্থিক ক্ষতিপূরণের ব্যবস্থা করা হয়। রাজ্যের মাধ্যমে সেই টাকা সরাসরি ক্ষতিগ্রস্থের ব্যাঙ্ক অ্যাকাউন্টে জমা হওয়ার কথা। কিন্তু বনগাঁ সাংগঠনিক জেলার ৫১ জন ক্ষতিগ্রস্থ এখনও পর্যন্ত সেই ক্ষতিপূরণের টাকা পান নি।

এব্যাপারে রবিবার নিজের ফেসবুক পেজে ওই ৫১ জনের নামের তালিকা প্রকাশ ক'‌রে বিজেপির বনগাঁ সাংগঠনিক জেলার প্রাক্তন সভাপতি মনস্পতি দেব দাবি করেছেন, এরা বিজেপির হতভাগ্য কর্মী। এদের জন্য ক্ষতিপূরণের টাকা এলেও তারা তা পান নি। এব্যাপারে বড় ধরনের আর্থিক দুর্নীতি হয়েছে বলে অভিযোগ তুলে তদন্তের দাবি করেছেন তিনি।

এই ফেসবুক পোষ্টের সমালোচনা করে তৃণমূলের বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি গোপাল শেঠ দাবি করেছেন, কেন্দ্র থেকে রাজ্য, বিজেপির সবস্তরেই দুর্নীতিতে ভরা। তাই ‌এব্যাপারে সিবিআই, ইডিকে দিয়ে তদন্ত করানো প্রয়োজন। তিনি অবশ্য দাবি করে, বনগাঁয় ভোট পরবর্তী এমন কোনও হিংসার ঘটনা ঘটে নি, যাতে বিজেপি কর্মীরা ক্ষতিগ্রস্থ হয়েছেন।

যদিও বিজেপির বর্তমান সভাপতি রামপদ দাস জানিয়েছেন, ওই ৫১ জন কর্মী কেন ক্ষতিপূরণের টাকা পেলেন না, সেই বিষয়টি ইতিমধ্যেই কেন্দ্র এবং রাজ্য নেতৃত্বকে জানানো হয়েছে। বিজেপির প্রাক্তন সভাপতির এই ফেসবুক পোষ্টকে ঘিরে ইতিমধ্যেই দলের অন্দরে আলোচনা শুরু হয়েছে। তাঁর এই পোষ্ট দলকে অস্বস্তিতে ফেলেছে বলে মনে করছে রাজনৈতিক মহল।






                       




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন