Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২

বনগাঁ শহরে ঘুরছে পুলিশের 'উইনার্স'‌ বাহিনী

 

Police-winners-force-is-roaming-in-Bangaon-town

সমকালীন প্রতিবেদন : বনগাঁ পুলিশ জেলার উদ্যোগে শুক্রবার বনগাঁ শহর এবং তার আশপাশ এলাকার জন্য চালু হল 'উইনার্স'‌ বাহিনী। রাস্তাঘাটে কিম্বা বালিকা বিদ্যালয়গুলির সামনে অনেক সময়ই একদল অসামাজিক লোকেদের ঘোরাঘুরি করতে দেখা যায়। আবার কখনও ভিড়ের মধ্যে অথবা নির্জন রাস্তায় মহিলাদের একাকিত্বের সুযোগ নিয়ে অসভ্যতা করতে দেখা যায় কিছু মানুষকে। আর তখনই ঘটে যায় নানা অপ্রীতিকর ঘটনা।

এমন ঘটনা রুখতে রাজ্য সরকার বিশেষ করে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর উদ্যোগে রাজ্যের বিভিন্ন গুরুত্বপূর্ণ থানা এলাকায় বাছাই করা মহিলা পুলিশ কর্মীদের প্রশিক্ষণ দিয়ে বিশেষ বাহিনী তৈরি করা হচ্ছে। যার নাম দেওয়া হয়েছে 'উইনার্স'‌। কলকাতা পুলিশে এই বাহিনী অনেক আগে থেকে কাজ শুরু করলেও এবারে রাজ্য পুলিশ এবং রাজ্যের বিভিন্ন পুলিশ কমিশনারেটের অর্ন্তগত এলাকায় এই বাহিনী কাজ শুরু করেছে। 

মহিলা সাব ইন্সপেক্টর সঞ্চয়িতা পালের নেতৃত্বে মোট ১২ জন মহিলা পুলিশ কর্মীর এই বিশেষ দলটি আজ থেকেই বনগাঁ শহর এবং সংলগ্ন এলাকায় নজরদারির কাজ চালাবেন। শুক্রবার বনগাঁ পুলিশ জেলার কার্যালয়ের সামনে থেকে এই 'উইনার্স'‌ বাহিনীর পথ চলার সূচনা করলেন রাজ্য পুলিশের এডিজি (‌দক্ষিনবঙ্গ)‌ সিদ্ধিনাথ গুপ্তা, আইজি (‌প্রেসিডেন্সি রেঞ্জ)‌ তন্ময় রায়চৌধুরী, পুলিশ সুপার তরুন হালদার সহ অন্যান্য পুলিশ আধিকারিকেরা।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন