Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২

বনগাঁয় আত্মঘাতী একাদশ শ্রেণীর এক ছাত্রী

 ‌

সমকালীন প্রতিবেদন : ‌ঘরের ভেতরেই আত্মঘাতী হল একাদশ শ্রেণীর এক স্কুলছাত্রী। বৃহস্পতিবার রাতে বনগাঁ থানার মেদিয়া এলাকার এই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। সম্পর্কের টানাপোড়েনের জেরেই এই আত্মহনন বলে মনে করছেন পরিবারের সদস্যরা। এব্যাপারে পরিবারের পক্ষ থেকে বনগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ এবং পরিবার সূত্রে জানা গেছে, বন্দনা মন্ডল নামে বনগাঁর কালুপুর পাঁচপোতা হাইস্কুলের একাদশ শ্রেণির ওই ছাত্রী বৃহস্পতিবার রাতে পাড়ার পরিচিতদের সঙ্গে সার্কাস দেখতে যায়। সেখান থেকে বাড়ি ফেরার পথে বাড়ির পাশের এক দোকান থেকে বিরিয়ানি কিনে আনে। রাতে বাবাকে খেতে দিয়ে সে নিজের ঘরে চলে যায়।  

রাত ১১ টা নাগাদ ওই ছাত্রীর বাবা শম্ভু মন্ডলের ঘুম ভেঙে গেলে তিনি দেখেন, তখনও  মেয়ের ঘরে আলো জ্বলছে। আলো নেভানোর জন্য মেয়েকে অনেক ডাকাডাকি করেও মেয়ের সাড়া না পাওয়ায় তাঁর সন্দেহ হয়। কিছুটা ভয় পেয়ে প্রতিবেশীদের ডেকে দরজা ভেঙে দেখেন, মেয়ে ঘরের ভেতরে গলায় দড়ি দিয়ে ঝুলছে। 

পরিবার এবং স্থানীয়রা তাকে বনগাঁ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। পরিবারের লোকেদের অভিযোগ, বৃহস্পতিবার রাত দশটা নাগাদ ওই ছাত্রীর সঙ্গে তার কয়েকজন বন্ধুর ফোনের মধ্যে ঝগড়া হয়। তারপর থেকেই ওই ছাত্রী মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়ে। সেই মানসিক চাপের কারণেই হয়তো সে আত্মহত্যা করেছে, এমনই মনে করছেন পরিবারের সদস্যরা। 

এব্যাপারে মৃত ছাত্রীর দিদি জানান, 'আমাদের পারিবারিকভাবে কোনও অশান্তি ছিল না, যারজন্য বোন এমন ঘটনা ঘটাতে পারে। ‌বোনের সঙ্গে হয়তো কারোর ভালোবাসার সম্পর্ক ছিল। আর সেই সম্পর্কের টানাপোড়েনেই হয়তো বোন আত্মহননের পথ বেছে নিয়েছে।' ‌পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করেছে। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন